শিলিগুড়ি

বিজেপির মহিলা মোর্চার বিক্ষোভে ধুন্ধুমার শিলিগুড়ি পৌরনিগম।

শিলিগুড়ি পৌর নিগমের সামনে বিক্ষোভে অবতীর্ণ বিজেপি। এর আগে বিজেপির তরফ থেকে পৌর নিগমের ব্যর্থতার অভিযোগ তুলে বিক্ষোভ দেখানো হয় দফায় দফায়। গতকাল পৌর নিগমের বিরোধী দলনেতার নেতৃত্বে বিজেপি কর্মী সমার্থক রা মেয়র গৌতম দেবের পদত্যাগের দাবি তুলে দফায় দফায় বিক্ষোভ দেখান।

এদিকে কোনরকম অপ্রীতিকর ঘটনার আচ যাতে না পড়ে তার জন্য শিলিগুড়ি পৌর নিগমের মূল দরজা আটকে দেওয়া হয়। এমনকি গৌতম দেবের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখানো হয়। গৌতম দেবের ছবিতে জুতো মেরে চোর চোর বলে স্লোগান দেওয়া হয়।। ঠিক একই ঘটনার পুনরাবৃত্তি হলো আজ। শিলিগুড়ির ডাবগ্রাম ফুলবাড়ী কেন্দ্রের বিজেপি বিধায়িকা শিখা চ্যাটার্জির নেতৃত্বে বিজেপি মহিলা মোর্চার বিক্ষোভ পানীয় জলের ইস্যুতে। পুলিশের সঙ্গে ব্যাপক ধস্তাধস্তি হয় বিজেপি মহিলা মোর্চার কর্মীদের। এদিন ব্যারিকেট করে সারবদ্ধ ভাবে দাঁড়িয়ে ছিল পুলিশ।

জোর করে ওই ব্যারিকেড ভেঙ্গে ঢোকার চেষ্টা করেন তারা। কিন্তু পুলিশের সঙ্গে পেরে ওঠেন নি বিক্ষোভকারীরা। বিক্ষোভকারীদের দাবি এই পৌর নিগম ব্যর্থ। তারা সামান্য পানীয় জল দিতে পারছে না মানুষকে। ব্যর্থতার অভিযোগ তুলে তারা মেয়রের অপসারণ দাবি করেন। এদিন বিক্ষোভের সামনে নেতৃত্ব দিতে দেখা যায় বিজেপি নেত্রী তথা বিধায়িকা শিখা চ্যাটার্জিকে। পুলিশের সঙ্গে রীতিমতো ধস্তাধস্তির পরিস্থিতি তৈরি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *