দক্ষিণ দিনাজপুর

বালুরঘাটে ভাঙন তৃণমূলে!

প্রথম দফার ভোট প্রায় শেষের পথে। আর তার মাঝেই তৃণমূলের ঘরে ভাঙন। আর সাতদিন পর দ্বিতীয় দফায় ভোট বালুরঘাটে। ২৬ এপ্রিল ভোটগ্রহণ সেখানে। তার আগে বালুরঘাট পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের ওয়ার্ড তৃণমূল সভাপতি-সহ প্রায় ৩০-৪০ জন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন বলে দাবি ভারতীয় জনতা পার্টির।১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি রঞ্জিত সরকার, ওয়ার্ডের যুব সভাপতি বিশ্বজিৎ দাস, মহিলা তৃণমূল সভাপতি টুম্পা সান্যাল সরকার, তৃণমূলের বুথ সভাপতি রবীন সূত্রধর-সহ অনেকেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন এদিন।

এদিন ১৪ নম্বর ওয়ার্ডের পাশাপাশি ৪ নম্বর ওয়ার্ডের বেশ কিছু তৃণমূল কর্মী বিজেপিতে যোগদান করেন। দু’টি ওয়ার্ড মিলিয়ে প্রায় ৩০-৪০ জন বিজেপিতে যোগ দিয়েছেন এদিন। বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার এদিন বলেন, “আজ ১৪ নম্বর ওয়ার্ডে তৃণমূলের ওয়ার্ড প্রেসিডেন্ট রঞ্জিত সরকারের নেতৃত্বে, ওয়ার্ডের মহিলা প্রেসিডেন্ট টুম্পা সরকার, বুথ সভাপতি থেকে শুরু করে বিভিন্ন বুথের তৃণমূলের মহিলা নেত্রী এসেছেন। আরও অনেকে, ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিজেপির পতাকা তুলে নিয়েছেন নরেন্দ্র মোদীর কাজ দেখে”।

যদিও দক্ষিণ দিনাজপুর জেলার সহ-সভাপতি সুভাষ চাকী এদিন বলেন, “একই জল নতুন বোতলে ভরানো হল। ২০১১ ও ২০১৩ সালে এরা আমাদের সঙ্গে কাজ করেছে সত্যি। তারপর থেকে থেকে এদের সঙ্গে আমাদের দূরত্ব বেড়েছে। বিজেপির সঙ্গে মাখামাখি বেড়েছে। ২০২১ সালে তো সরাসরিই কাজ করেছে বিজেপির হয়ে। আজ তারা শুধু দলে যোগ দিল”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *