ধুপগুড়ি

বাজার থেকে বাড়ি ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা। মৃত ১

বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে মর্মান্তিক মৃত্যু হল এক যুবকের। একটি বাইকে করে বাড়িতে ফিরছিলেন তিন ভাই। হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি ধাক্কা মারে একটি গাছে। এই ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ভাইয়ের গুরুতর আহত হয়েছেন আরো দুই ভাই। সোমবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি মহকুমার পূর্ব মল্লিকপাড়া রায় সাহেব মোড় সংলগ্ন এলাকায়।

জানা গিয়েছে মৃত ওই যুবকের নাম দেবব্রত রায়। তার বাড়ি পূর্ব মল্লিক পাড়ায়। এদিন বাইকে করে দেবব্রত তার ভাই জ্যোতিব্রত এবং মাসতুতো ভাই সৌরভ রায় স্থানীয় ঠাকুরপাট বাজারে কাজে এসেছিলেন। কাজ সেরে বাইক নিয়ে বাড়ি ফিরছিলেন তারা বাইক চালাচ্ছিলেন দেবব্রত। বাইকের গতি ছিল প্রচন্ড বেশি আর সেই কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বিদ্যুতের খুটিতে ধাক্কা মেরে সোজা গাছে গিয়ে আঘাত করে এই বাইক। এরপর রাস্তার উপরে লুটিয়ে পড়েন তিনজন।

প্রত্যক্ষদর্শীরা খবর দেন ধুপগুড়ি দমকল কেন্দ্রে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসে ধুপগুড়ি দমকল কেন্দ্রের কর্মীরা। আহত তিনজনকে উদ্ধার করে ধুপগুড়ি হাসপাতালে নিয়ে এলে একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। বাকি দুজনের মধ্যে একজনকে আশঙ্কা জনক অবস্থায় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের স্থানান্তর করা হয়। তবে আরো এক ভাইকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ঘটনার খবর পেয়ে হাসপাতালে পৌঁছায় ধুপগুড়ি থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *