কলকাতা

বাগুইআটিতে ভয়াবহ বিস্ফোরণ! চাঞ্চল্য এলাকায়।

সকালে কেঁপে উঠল গোটা পাড়া বাড়ির মধ্যেই বিস্ফোরণ। শুক্রবার রাত ১০টা নাগাদ জোরাল বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে বাগুইআটির অর্জুনপুর পশ্চিমপাড়া। বিস্ফোরণের তীব্রতায় আশেপাশের বাড়ির জানালার কাঁচ ভেঙে চুরমার হয়। জানা যায়, একটি বাড়ির আলমারির ভিতরে বিস্ফোরণ হয়েছে। কী এমন ছিল আলমারির ভিতরে, যার জেরে এত জোরাল বিস্ফোরণ হল?

তদন্ত করতে আজ ওই বাড়িতে যাবে ফরেন্সিক টিম।জানা গিয়েছে, যে বাড়িতে বিস্ফোরণ ঘটেছে সেই বাড়িতে ১৩ বছরের মেয়েকে নিয়ে ভাড়ায় থাকেন এক মহিলা। ঘটনার সময় ওই মহিলা বাড়িতে ছিলেন না। তাঁর মেয়ে টিউশন থেকে ফিরে বাড়ির দরজা খুলতেই বিস্ফোরণ হয়। জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই বাড়িটিকে ইতিমধ্যেই সিল করেছে বাগুইহাটি থানার পুলিশ।ঘরের মধ্যে যে দুটি আলমারি ছিল, দুটিই দুমড়ে মুচড়ে গিয়েছে। তবে অক্ষত রয়েছে গ্যাস সিলিন্ডার। পুলিশের প্রাথমিক অনুমান, গ্যাস হয়তো কোনওভাবে লিক হচ্ছিল।

দীর্ঘক্ষণ ঘর বন্ধ ছিল। ওই কিশোরী এসে দরজা খুলে ঢুকে লাইটের সুইচ দিতেই বিস্ফোরণ হয়।প্রতিবেশীরা জানান, বিস্ফোরণের জেরে শুধু ওই বাড়িই নয়, আশেপাশের বাড়ির জানালার কাঁচও ভেঙে গিয়েছে। তাঁদের অভিযোগ, ঘরের আলমারির মধ্যেই ছিল এমন কোনও বিস্ফোরক পদার্থ, যার জেরে এই বিস্ফোরণ হয়েছে।ঘটনার তদন্তের দাবি করেছেন আতঙ্কিত প্রতিবেশীরা। আজ সকালে ঘটনাস্থলে আসবে ফরেন্সিক দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *