রাজ্য

বহরমপুর প্রার্থীর সমর্থনে প্রচারে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

বাতাসে বহিছে লু, কিন্তু রাজনৈতিক উত্তাপ তার থেকেও চড়া। সরগরম মুর্শিদাবাদের রাজনীতি। রেজিনগর ও শক্তিপুরে তাপমাত্রা এখন ৪৩°। আর অন্যদিকে বিজেপির প্রচারের আগুন ঝরছে।

বহরমপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী ডক্টর নির্মল সাহার সমর্থনে নির্বাচনী জনসভায় এসে সেই আগুন আরতীব্র করে দিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।স্টার প্রচারক এবং সনাতনী ধর্মের এক অন্যতম প্রাণপুরুষ যোগী আদিত্যনাথ মঙ্গলবার বহরমপুর লোকসভার শক্তিপুর বিধানসভার প্রতাপ সংঘের মাঠে নির্বাচনে জনসভায় অবতীর্ণ হন। প্রচন্ড গরম কে উপেক্ষা করে এদিনের জনসভায় লক্ষ লক্ষ মানুষের জমায়েত হয়। এছাড়া উপস্থিত ছিলেন বহরমপুর লোকসভার দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতৃত্ব ও সমর্থকরা।

গত কয়েকদিন থেকেই রেজিনগর ও শক্তিপুরের মাটিতে জোরদার প্রচার চালাচ্ছে বিজেপি। এমনকি সোমবার মধ্যরাত্রে এই রেজিনগরে বোমাবাজির ঘটনা পর্যন্ত ঘটেছে। পুরো এলাকা প্রশাসনের ঘেরাটোপে ঘিরে রাখা হয়েছে। আর তার মাঝেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর প্রবেশ এই এলাকায়। নির্বাচনী প্রচার সেরে আজকেই তিনি তার নিজের জায়গায় ফিরে যাবেন বলে জানা গিয়েছে। এদিন একদিকে যেমন হিন্দু সনাতনী বান নিক্ষেপ করেছেন তিনি।

অন্যদিকে বাংলার দুর্নীতি যুক্ত সরকারকেও তীব্র আক্রমণ করতে দেখা গিয়েছে। তার সাথে এদিন উপস্থিত ছিলেন বহরমপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডক্টর নির্মল কুমার সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *