মুর্শিদাবাদ

বহরমপুর থানায় অপরাধীর খাতায় নাম অধীরের।

এর আগে বারবার তাকে পুলিশকে তৃণমূলের দলদাস বলে আক্রমণ করতে দেখা গিয়েছে। তবে এবার উলট পুরান। বহরমপুর থানায় গিয়ে পুলিশকে প্রশংসায় ভরিয়ে দিলেন কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী। গত ১৩ই এপ্রিল নির্বাচনী প্রচার শেষে বাড়ি ফেরার পথে বহরমপুরের নতুন বাজার সংলগ্ন এলাকায় তাকে ঘিরে গো ব্যাক স্লোগান দেওয়া হয়।

তখনই অধীর বাবু গাড়ি থেকে নেমে মেজাজ হারান। অভিযোগ ওঠে তৃণমূল কর্মী সমর্থকরা অধীর বাবুকে ঘিরে গো ব্যাক স্লোগান দিতে থাকেন। এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তি ক্রমাগত উত্তেজনা বৃদ্ধি পায়। গত ১৭ই এপ্রিল মুর্শিদাবাদ জেলায় রামনবমীর শোভাযাত্রায় অশান্তি ছড়ালে বেশ কয়েকজন গুরুতর জখম হন। তাদেরকে দেখতে সেদিন রাতে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান অধীর রঞ্জন চৌধুরী। সেখানে গিয়েও বিতর্কের মুখে পড়তে হয় তাকে।

বিজেপি কর্মীদের সঙ্গে শুরু হয় তাই ধস্তাধস্তি। এই দুর্ঘটনায় অধীর চৌধুরী নামে বহকরামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। লিখিত অভিযোগের ভিত্তিতে অধীর বাবু নিজে বহরমপুর থানায় যান। সেখানে গিয়ে পুলিশকে প্রশংসায় ভরিয়ে দেন অধীর রঞ্জন চৌধুরী। কিন্তু তার নামেই বহরমপুর থানায় রয়েছে দুই দুইটি কেস।

তবুও কেন পুলিশের প্রশংসায় অধীর। থানায় গিয়ে পুলিশ আধিকারিকদের উদ্দেশ্যে অধীর বলেন তিলকে তাল কিভাবে করতে হয় সেটা দেখিয়ে দিয়েছে পুলিশ। আমি এত বড় অন্যায় করেছি যে আমায় থানায় হাজিরা দিতে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *