পশ্চিম মেদিনীপুর

বল পায়ে রামলালের অবাক কান্ড! হেসে খুন নেটিজেনরা

রামলালকে জঙ্গলমহল সহ মেদিনীপুর জঙ্গল লাগোয়া বিস্তৃত এলাকায় এই বিরাট দাঁতাল কে আট থেকে আশি সবাই চেনে। অন্যান্য দলছুট হাতিদের তুলনায় রামলাল প্রকাণ্ড সাইজের হলেও তার স্বভাব অত্যন্ত ধীর, এমনটাই এলাকাবাসীর দাবি। তবে কুল মাইন্ডের হলেও, খিদের সময় সে একটু বেপরোয়া হয়ে ওঠে। তবে কখনো তাকে মানুষের পেছনে রে রে করে তেড়ে যেতে দেখা যায়নি। তবে স্থানীয়রা দেখেছে রামলালের দাদাগিরি! কখনো জাতীয় সড়কে দেখা গেছে তাকে রীতিমতো ডাকাবুকো স্টাইলে গাড়ি আটকে খাবার আদায় করছে। তো কখনো আবার মানুষজন কাউকে পরোয়া না করেই লোকালয়ে ঢুকে ধান অন্যান্য সবজি সাবাড় করে দিচ্ছে সে। রামলালকে স্থানীয়রা এই ভাবেই চেনে।

তবে বৃহস্পতিবার ‘রামলাল’ এর বল পায়ে আজব কাণ্ডকারখানা দেখে অবাক হয়ে গেল নেটিজেনরাও। এদিন মেদিনীপুর সদর ব্লকের চাঁদড়া গ্রাম পঞ্চায়েতের ঢড়রাশোল বিবেকানন্দ ক্লাবের ফুটবল মাঠে ফুটবল প্র্যাকটিস করছিলেন স্থানীয় ক্লাবের খেলোয়াড়রা। হঠাৎ রামলালের উপস্থিতি দেখে বল ফেলে রেখে সবাই মিলে দে দৌড়।এদিকে রামলাল বল পেয়েই খুশি হয়ে যায় নিজের থেকেই। সে নানান কেরামতি দেখাতে থাকে ওই বলকে নিয়ে। কখনও ব্যাক শর্ট, কখনও সামনের গোল পোস্ট লক্ষ্য করে সজোরে শর্ট, কখনও আবার সাধারণ গোল; দেখে মনে হচ্ছে যেন এক দুঁদে ফুটবলার। এদিন তাঁর এই নয়া অবতার দেখে অবাক হয়ে যায় সকলে।

তবে তার এই কেরামতি দেখাতে গিয়ে দু’দুটি বল ফাটিয়ে দিয়েছে সে। শেষ পর্যন্ত পায়ে বল নিয়ে দুলকি চালে কসরত করতে করতেই জঙ্গলে প্রবেশ করে রামলাল।কয়েক মিনিট গ্রামবাসী ও খেলোয়াড়রা রামলালের এই সকল কীর্তি দেখে হেসেই লুটোপুটি খান। কেউ কেউ আবার ক্যামেরাবন্দিও করেন সেই মুহুর্ত। যা এখন নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *