রাজ্য

বরানগর বিধানসভায় তাপসের জুতায় পা গলালেন সজল !

এবার সংসদীয় রাজনীতিতে প্রবেশ করতে চলেছেন সজল ঘোষ। কলকাতা পৌর নিগমের কাউন্সিলর তিনি। এবার সজল পেলেন গুরুদায়িত্ব। বরানগর বিধানসভা কেন্দ্রে বিজেপির পক্ষ থেকে প্রার্থী করা হয়েছে সজল ঘোষ কে। লোকসভা নির্বাচনের সঙ্গে সঙ্গে বাংলায় বেশ কয়েকটি আসনে বিধানসভা উপনির্বাচন অনুষ্ঠিত হবে। তার মধ্যে রয়েছে মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা বিধানসভা উত্তর কলকাতার বরানগর বিধানসভা আরো বেশ কয়েকটি আসন। উত্তর কলকাতার বরানগর বিধানসভার তৃণমূল বিধায়ক তাপস রায় সম্প্রতি তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদান করেছেন।

বর্তমানে তিনি উত্তর কলকাতা আসনের লোকসভার বিজেপি প্রার্থী মনোনীত হয়েছেন। অন্যদিকে তার ছেড়ে যাওয়া আসনে বিজেপি প্রার্থী করেছে সজল ঘোষ কে। এই প্রার্থী তালিকা ঘোষণার পরেই উচ্ছাস স্বজল ঘোষের অনুগামীদের। বরানগর বিধানসভা কেন্দ্রে বিজেপির পক্ষ থেকে প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা হতেই খুশির ঝড়। তার নাম ঘোষনা হওয়া মাত্রই বরানগরের ছুটে এলেন তিনি।

দেখা করলেন তার কর্মী সমর্থকদের সঙ্গে সেইসঙ্গে তাকে ফুলের মালা এবং উত্তরীয় পরিয়ে বরণ করে নেওয়া হয়। ভোটের ফলাফল ঘোষণা হওয়ার দিন মালা পড়বেন বলে আবার জানিয়েছেন সজল। তার ছেলে স্ত্রী সহ গোটা পরিবার শামিল হয়েছেন বিজেপি প্রার্থী তথা কাউন্সিলর সজল ঘোষ এর সঙ্গে। ক্যামেরার মুখোমুখি হয়ে সজল ঘোষ জানান জেতার ব্যাপারে আমি ২০০ শতাংশ আশাবাদী। এই আসন থেকেই তিন তিনবার তৃণমূলের তরফে বিধায়ক নির্বাচিত হয়েছিলেন তাপস রায়। তিনি তৃণমূল ত্যাগ করবার পর সাধারণ মানুষ থেকে তার অনুগামীরা চোখের জলে ভেসেছিলেন।

সেই সব মানুষের পাশে থাকতে এবার আমি আসছি বলে জানিয়েছেন সজল। তিনি বলেন মা বোনেদের ইজ্জত যারা লুট করে, যারা চাকরিপ্রার্থীদের ভবিষ্যৎ নষ্ট করে তাদের পাশে আর কেউ থাকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *