জেলাপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজমালদা

বউদিকে ধর্ষণ করার অভিযোগ উঠল দুই দেওরের বিরুদ্ধে

পার্থ ঝা,মালদা :: পারিবারিক বিবাদের জেরে বৌদিকে তুলে নিয়ে গিয়ে মারধর করে ধর্ষণ করার অভিযোগ উঠলো দুই দেওরের বিরুদ্ধে। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের শ্রীরামপুর এলাকায়। সাত সকালে এই ঘটনাটি এলাকায় জানাজানি হতেই ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। গ্রামবাসীদের রোষের মুখে পড়ে অভিযুক্ত দুই দেওর এলাকা থেকে পালিয়ে যায়। গুরুতর অসুস্থ অবস্থায় ৪০ বছর বয়সী ওই গৃহবধূকে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছে মালদা মেডিকেল কলেজে। এই ঘটনায় নির্যাতিতা ওই গৃহবধূ অভিযুক্ত দুই দেওর নরেন প্রামানিক এবং সুরেন প্রামাণিকের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন ধর্ষিতার পরিবার।
পরিবার সূত্রে জানা গিয়েছে, একই বাড়িতে প্রামানিক পরিবারের তিন ভাই থাকেন। নির্যাতিতা গৃহবধূর স্বামী জয়দেব প্রামানিক পেশায় সেলুনের ব্যবসায়ী। ঘটনার সময় তিনি ছিলেন না।
এদিন সকালে বাড়ির একটি কমন রাস্তা পরিষ্কার করা নিয়ে গোলমালে সূত্রপাত হয় বৌদির সাথে দুই দেওরের। সেই সময় অভিযুক্ত দুই দেওর বড় বৌদির মুখ চেপে ঘরে নিয়ে গিয়ে মারধর দিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। এরপর ওই গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন জমা হয়। তখনই অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *