মালদা

ফ্লেক্স পতাকা ছিঁড়ে ফেলার অভিযোগে রাস্তায় তৃণমূল!

তৃণমূল প্রার্থীর নামাঙ্কিত ফ্ল্যাগ ফেস্টুন ছিড়ে দেওয়ার অভিযোগ। বিরোধী বিজেপির দিকে আঙুল তুলে রাস্তায় প্রতিবাদে বসলেন তৃণমূল কর্মীরা। পুরাতন মালদা গামি রাস্তা অবরোধ করে সকাল থেকে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা। পুরাতন মালদা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাচামারী জামতলা এলাকায় তৃণমূল প্রার্থী প্রসুন বন্দোপাধ্যায় এর ফ্লাগ ও ফেস্টুন ছিরে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ।

শনিবার সকাল দশটা নাগাদ এই ঘটনা সামনে আসতেই রাস্তায় বসেন তৃণমূল নেতৃত্বরা। সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর শত্রুঘ্ন সিনহা বর্মার নেতৃত্বে কয়েকশো তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখাতে থাকেন । তাদের অভিযোগ গভীর রাতে বিজেপির দুষ্কৃতীরা এই কর্মকাণ্ড করেছে। এলাকার বিভিন্ন পোস্টে লাগানো প্রায় পঞ্চাশটি তৃণমূলের পতাকা ছিড়ে ফেলে দিয়েছে। অবিলম্বে এই দুষ্কৃতিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে আবেদন জানিয়েছি আমরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মালদা থানার পুলিশ।

তৃণমূল কর্মীদের মধ্যস্থতায় এই অবরোধ তোলবার চেষ্টা করা হলেও তারা ব্যর্থ হন। যানজট পরিস্থিতি তৈরি হয় আটকে পরে যানবাহন। যদিও তাদের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মানতে নারাজ বিজেপি। তাদের পাল্টা দাবি আমাদের প্রার্থী মনোনয়ন জমা দিতে যাওয়ার সময় মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া পেয়েছেন। এই নোংরা রাজনীতি বিজেপি করে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *