কলকাতা

ফুড এসআই পরীক্ষা বাতিলের দাবি পিএসসি অফিস অভিযান

কলকাতা: গত শনি এবং রবিবার অনুষ্ঠিত হয়েছিল পিএসসি আয়োজিত ফুড সাব ইন্সপেক্টর এর পরীক্ষা। কিন্তু এই পরীক্ষায় চরম গাফিলতি হয়েছে বলে অভিযোগ পরীক্ষার্থীদের। পরীক্ষা শুরু হতেই মোবাইলে চলে গিয়েছে প্রশ্নপত্র এমন নানান অভিযোগ করেছেন তারা। অবিলম্বে এই পরীক্ষা বাতিল করতে টালিগঞ্জ পিএসসি ভবনে অভিযান। পিএসসি দুর্নীতি মঞ্চের তরফে আজকের এই অভিযানের ডাক দেওয়া হয়েছে।

আজকের এই পিএসসি ভবন ঘেরাও কর্মসূচি মূলত দাবি, খাদ্য দপ্তরে সাব-ইন্সপেক্টর নিয়োগের পরীক্ষায় প্রশ্নপত্র লিক হয়ে যায় অনেক আগেই। যার ফলে চরম হতাশায় রয়েছেন পরীক্ষার্থীরা।

যারা এভাবে পরীক্ষায় অসদুপায় অবলম্বন করেছেন তাদের অবিলম্বে শাস্তি দিতে হবে নানান দাবি তুলে দিন পাবলিক সার্ভিস কমিশন অফিস ঘেরাও করা হয়। সেই সঙ্গে নন জয়নিং সিট গুলিতে এখনো পর্যন্ত কেন নিয়োগ করা হয়নি তার জবাবদিহি করা হয়। অবিলম্বে নিয়োগ করতে হবে যোগ্য চাকরিপ্রার্থীদের। শুধু তাই নয় অবৈধ পরীক্ষা অবিলম্বে বাতিল করে আবার স্বচ্ছ ভাবে পরীক্ষা নিতে হবে।

আইসিডিএস প্রমোশনাল প্রার্থীদের পাঁচ বছর ধরে বঞ্চনা করা হচ্ছে বিভিন্ন দাবিতে। তার প্রতিবাদে আজকে এই পিএসসি ঘেরাও অভিযান। বৃষ্টি ভেজা কলকাতা আজ চাকরি প্রার্থীদের দাবিতে উত্থাল হয়ে ওঠে। যদিও এদিন যাতে কোন রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য বিশাল পুলিশ বাহিনীর মোতায়েন করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *