দার্জিলিংব্রেকিং নিউজ

প্রেমীকাকে হত্যা করে ফুলবাড়িতে গা-ঢাকা প্রেমীকের।পুলিশের জালে অভিযুক্ত।

স্বপন দার্জিলিং

নিজস্ব সংবাদদাতা ,কাজের সুত্রে হরিয়ানায় গিয়ে হরিয়ানার এক যুবতীর সঙ্গে প্রনয়ের সম্পর্ক গড়ে ওঠে দক্ষিন দিনাজপুরের ৩৭ বছরের বংসীহারির সফিকুল ইসলামের।পুলিশ সুত্রে জানাগেছে,সে কয়েক বছর যাবদ হরিয়ানায় গুরগাও এ একটি বেসরকারী সংস্থায় কাজ করতো।সেখানেই ওই রাজ্যের এক বাসিন্দা তার পরিবারের সঙ্গে বসবাস করতো।সেই পরিবারের ২৫ বছরের যুবতীর সঙ্গে তার আলাপ হয়।ধীরে ধীরে সফিকুল ও ওই যুবতীর মধ্য প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

জানাগেছে অভিযুক্ত ব্যাক্তি বিবাহিত।তবে বিষয়টি অজানা ছিল যুবতীর।পুলিশ সুত্রে জানাগেছে অভিযুক্ত যুবতীকে বিয়ের প্রস্থাব দিলে তা প্রত্যাখ্যান করে ওই যুবতি।তাতেই ক্ষিপ্ত হয়ে যুবতীকে গলা টিপে হত্যা করে সফিকুল।গত ৮ ই আগস্ট খুন করে সে গা ঢাকা দেয় ফুলবাড়িতে।পরবর্তিতে মোবাইল লোকেশন ট্র‍্যাক করে পুলিশ জানতে পারে অভিযুক্ত ব্যাক্তি ফুলবাড়ি বাংলা সীমান্তে রয়েছে।তৎক্ষানত নিউ জলপাইগুড়ি থানার সহযোগিতায় ফুলবাড়ি থেকে গ্রেফতার করে হরিয়ানা পুলিশ।

জানাগেছে, হত্যা করে ফুলবাড়ি এসে বাড়ি ভাড়া নিয়ে বোল্ডারের গাড়ি চালাতো সে । বাংলাদেশ পালিয়ে যাওয়ার জন্য চেষ্টা করছিল। তবে তার আগেই গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার জলপাইগুড়ি আদালতে পাঠানো হয় অভিযুক্তকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *