মুর্শিদাবাদ

প্রেমিকাকে শেষ করে পুলিশের কাছে আত্মসমর্পণ করলো প্রেমিক।

প্রেমিকের হাতে নৃশংসভাবে খুন হলেন প্রেমিকা ঘটনাস্থল থেকে উদ্ধার হল তার রক্তমাখা দেহ। নিজে হাতে খুন করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন ধৃত প্রেমিক। শনিবার এই নৃসংস ঘটনার সাক্ষী থাকে মুর্শিদাবাদের দৌলতাবাদ থানার এসআই অফিস সংলগ্ন এলাকায়।

জানা গিয়েছে বছর কয়েক ধরে রুম্পা খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মিঠু সরকারের। কিন্তু তাদের প্রেমের এই সম্পর্কে গত কয়েকদিন ধরেই চলছিল মনোমালিন্য। দুজনের মধ্যে আজ সকাল থেকেই শুরু হয় বচসা। এরপর তাদের মধ্যে বিবাদ চরম আকার ধারণ করে ছুটে আসেন রুম্পার এক বান্ধবী। তিনি নিজে লোকজন ডেকে নিয়ে আসেন। কিন্তু লোকজন জড়ো করার আগেই ঘটে যায় বিপত্তি। হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে নিজের প্রেমিকাকে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন মিঠু। এরপরে হিতাহিত জ্ঞান শূন্য হয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান তিনি। বাড়িতে গিয়ে ঠান্ডা মাথায় পুলিশকে ফোন করে জানান তিনি নিজের হাতে তার প্রেমিকাকে খুন করেছেন। পরে তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায় দৌলতাবাদ থানার পুলিশ।

ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। মনে করিয়ে দেয় বেশ কয়েক বছর আগের সেই সুতপা হত্যাকাণ্ডের কথা। মালদা নিবাসী ছাত্রী সুতপা বহরমপুরে পড়াশোনা করতেন। প্রেমের সম্পর্কে বিশ্বাসঘাতকতার কারণে তার প্রেমিক নৃশংসভাবে খুন করেন তাকে। এখানেও প্রেমের সম্পর্কে কোন্দল আর তার যেরে প্রেমিকাকে কুপিয়ে খুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *