দীঘাপূর্ব মেদিনীপুররাজনীতিশীর্ষ খবর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ডাকাতদের সর্দার কটাক্ষ মন্ত্রী অখিল গিরি

নিজস্ব প্রতিনিধি, দীঘা: আবার শিরোনামে রাজ্যের কারামন্ত্রী অখিল গির। আর কয়েকদিন পর অর্থাৎ ৩রা এপ্রিল চারদিনের জন্য জেলা সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনের আগে জেলা সফরে এসে বেশ কিছু নতুন প্রকল্পের ঘোষণা ও বেশ কিছু প্রকল্প উদ্বোধন করবেন। তার সঙ্গে পঞ্চায়েত নির্বাচনের জন্য পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে দীঘার হেলিপ্যাড ময়দানে কর্মী সম্মেলন করবেন বলে জানা যায়।

পূর্ব মেদিনীপুর জেলা সফরে চার দিনের জন্য আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আগামী ৩রা এপ্রিল বিকেলে হ্যালিকপ্টারে মুখ্যমন্ত্রী কলকাতা থেকে দীঘায় আসবেন। ওইদিন রাত্রিতে দীঘায় থাকবেন তিনি। তার পর ৪ঠা এপ্রিল বুথ ভিত্তিক কর্মী সম্বেলনে যোগ দেবেন দীঘার হেলিপ্যাড ময়দানে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলে জানা যাচ্ছে। এই স্থান প্রাথমিকভাবে নির্ধারণ করা হয়েছে। তাই এই দিন দীঘা হেলিপ্যাড ময়দানে মঞ্চ বাঁধার কাজ শুরু হয়েছে।

তার আগেই রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি খুঁটি পুজো করেন। মন্ত্রীর সঙ্গে ছিলেন যুব তৃণমূল কাঁথি সাংগঠনিক সভাপতি সুপ্রকাশ গির, রামনগর এক পঞ্চায়েত সমিতির সভাপতি শম্পা মহাপাত্র সহ অন্যান্যরা। এই দিন খুঁটিপুজো উদ্বোধন করার পর রাজ্যের কারামন্ত্রী অখিলগিরি ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম ধরে বিস্ফোরক মন্তব্য করেন।

এদিন অখিল গিরি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী দীঘায় আসবেন শুনে বিজেপিরা কটাক্ষ করছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের না কি চোরদের রানী! তাই যদি হয়, ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তিনি ডাকাতদের সর্দার। এই নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়েছে।

এদিন কাঁথির বিজেপির সাংগঠনিক জেলার সহ সভাপতি অসীম মিশ্র মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা সফরে আসায় কটাক্ষ করে বলেন, চোরেদের রানী এখন দীঘায় আসছেন। পঞ্চায়েত নির্বাচনের আগে জেলায় এসে বোম বন্দুকের শিল্প নিয়ে। এবং পঞ্চায়েতে যাতে করে বেশি করে চুরি ডাকাতি ও তোলাবাজি হয় তার ট্রেনিং দিতে আসছেন।

আগামী মাসের ৩ তারিখে চারদিনের জন্য জেলা সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৩রা এপ্রিল বিকেলে কপ্টারে চেপে কলকাতা থেকে দীঘা আসবেন। দীঘায় রাত্রি যাপন করার পর ৪ ঠা এপ্রিল দীঘা হেলিপ্যাড ময়দানে কর্মীদের নিয়ে পঞ্চায়েত নির্বাচনের জন্য বুথ ভিত্তিক সভা করবেন। তারপর ৫ই এপ্রিল সরকারি বিভিন্ন প্রকল্পে উপকৃতদের হাতে বিভিন্ন সুবিধা প্রদান করা হবে বলে জানা গেছে।

তাছাড়াও বিভিন্ন এলাকা-সহ দুয়ারে সরকার শিবির পরিদর্শনে যেতে পারেন সূত্র মারফত জানা যায়। তার পরের দিন অর্থাৎ ৬ তারিখ মুখ্যমন্ত্রী ফের কলকাতায় ফিরে যাবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *