পূর্ব মেদিনীপুররাজনীতিশীর্ষ খবর

পূর্ব মেদিনীপুর জেলা সফরে এলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: মঙ্গলবার পূর্ব মেদিনীপুরে এলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি৷ হেঁড়িয়াতের বিজেপি নেতৃত্বদের সঙ্গে করলেন আভ্যন্তরীণ বৈঠক৷ এবং বৈঠক শেষেই ফের তিনি ছাড়লেন জেলা৷ তাৎপর্যপূর্ণভাবে, এদফার সফরে সংবাদমাধ্যমের সামনে একটি শব্দও খরচ করতে দেখা গেল না স্মৃতিকে৷ যা নিয়ে ইতিমধ্যেই কর্মীদের অন্দরে জল্পনা তুঙ্গে৷ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর খাসতালুক বলেই কি স্মৃতির মুখে কুলুপ? একান্ত আলাপচারিতায় এই নিয়ে আলোচনা বাড়ছে কর্মীদের অন্দরে৷এদিন সকাল ১২ টা নাগাদ সড়ক পথে হেঁড়িয়া পৌঁছায় কেন্দ্রীয় মন্ত্রী।

সেখানে স্থানীয় বিধায়ক থেকে কাঁথি সংগঠনিক জেলা বিজেপির নেতৃত্বরা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে সংবর্ধনা জানাতে হাজির ছিলেন৷ তবে ছিলেন না বিরোধী দলনেতা শুভেন্দু৷ স্থানীয় একটি বেসরকারি হোটেলে বিজেপি নেতৃত্বদের নিয়ে বৈঠক করেন স্মৃতি।

দলীয় সূত্রের খবর, পঞ্চায়েত নির্বাচন থেকে লোকসভা নির্বাচনকে মাথায় রেখেই দলের রূপরেখা নিয়ে এদিনের বৈঠকে আলোচনা হয়েছে৷বৈঠকে উপস্থিতি ছিলেন বিজেপির দক্ষিণ কাঁথির বিধায়ক অরূপ কুমার দাস, কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি সুদাম পণ্ডিত, সহ সভাপতি অসীম মিশ্র সহ বিজেপি নেতৃত্বরা। প্রায় এক ঘন্টা বৈঠক করার পর আবারও গাড়িতে করে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ দপ্তরের মন্ত্রী স্মৃতি ইরানি।

তবে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কোনও প্রতিক্রিয়া দেননি স্মৃতি৷ তাঁর সাফ কথা, ‘কোনও উত্তর দেব না৷’’ কিন্তু কেন? তা নিয়েই বাড়ছে কর্মীদের জল্পনা৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *