তমলুকপূর্ব মেদিনীপুর

পুলিশের অভিনব উদ্যোগ,সাধারন মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এলো তাঁরা।

পূর্ব মেদিনীপুর: পুলিশ মানেই আইন আদলত সাজা। পুলিশ মানেই মনে ভয়। পুলিশ যে মানুষের বন্ধু তা প্রমান করতে বর্তমান সময়ে একের পর এক সমাজ সেবামূলক কাজ করে তা প্রমান করে দিচ্ছে। বর্তমান সময়ে দাবদাহের কারনে রাজ্যের পাশাপাশি জেলায় সেইভাবে রক্তদান শিবির না হওয়ায় ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্তের সংকট দেখা দিচ্ছে। সেই রক্তের সংকট দূর করতে এবার এগিয়ে এলো পুলিশ।

বুধবার পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ লাইনে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ ওয়েলফেয়ার কমিটির উদ্যোগে আয়োজন করা হলো রক্তদান শিবিরের। উপস্থিত ছিলেন রাজ্য ওয়েলফেয়ার কমিটির কনভেনার বিজিতশ্ব রাউৎ,পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপার সৌম্যদীপ ভট্টাচার্য্য, বিশ্বজিৎ মাইতি সংগঠনের রাজ্য কমিটির সদস্য সহ অন্যান্যরা।

১০০ জনের লক্ষ্যমাত্রা নিয়ে শিবিরের উদ্বোধন হয়।সম্প্রতি শেষ হয়েছে ১৮তম লোকসভা নির্বাচন।দীর্ঘ সময় ধরে ডিউটি দেওয়ার পর এই ধরনের রক্তদান শিবিরে স্বেচ্ছায় রক্তদান করছেন পুলিশ কর্তারা। পুলিশ সাধারন মানুষের সেবায় নিয়োজিত। তাই তাদের পাশে দাঁড়াতে পারায় ভীষন খুশি পুলিশ ওয়েলফেয়ার কমিটির কনভেনার বিজিতশ্ব রাউৎ ও জেলা পুলিশ সুপার সৌম্যদীপ ভট্টাচার্য্য।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *