পাঁশকুড়াপূর্ব মেদিনীপুররাজনীতি

পাঁশকুড়া ব্লকের জিয়াখালী-হাতিশাল সমবায় সমিতির নির্বাচনে তৃণমূলের জয়জয়কার

নিজস্ব প্রতিনিধি,পাঁশকুড়া: আজ পাঁশকুড়া ব্লকের জিয়াখালী- হাতিশাল সমবায় সমিতির নির্বাচন।সকাল ১০ টা থেকে শুরু হয় ভোটপর্ব। ভোট শেষ হয় দুপুর ২ টোয়।আজই ফলাফল এই সমবায় নির্বাচনে।মোট আসন ৪২ টি।তৃণমূলের পাশাপাশি লড়ছে বিজেপি ও সিপিআই এম।এখানে ৪২ টি আসনেই লড়ছে তৃণমূল। তবে বিজেপি ও সিপিএম খাতায় কলমে জোট না থাকলেও,সিপিএম যেখানে প্রার্থী দিয়েছে বিজেপি সেখানে প্রার্থী দেয়নি। আবার যেখানে বিজেপি প্রার্থী দিয়েছে সেখানে আবার সিপিএম প্রার্থী দেয়নি।

সিপিএম প্রার্থী দিয়েছে ৪২ টির মধ্যে ২১ প্রার্থী দিয়েছিল সিপিএম,বিজেপি প্রার্থী দিয়ছে ১৯টিতে,তৃণমূল কংগ্রেস প্রার্থী দিয়েছে ৪২ টিতে।

তবে তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি অভিযোগ করেন বিজেপি এবং সিপিএমের জোট হয়েছে। সিপিএম ও বিজেপির আতাত করেও জিততে পারেনি।মোট সমবায় সমিতির আসন৪২টিতৃণমূল কংগ্রেস জয় লাভ করেছে ২২টিতে,বিজেপি জয়লাভ করে ৮টিতে,সিপিএম জয় লাভ করে ১২ টি আসনে।মোট অঘোষিত জোট পায় ২০ টি।মোটের ওপর হাড্ডাহাড্ডি লড়াই চলে।তৃণমূল কংগ্রেস জয় লাভ করে ২২ টি আসনে। সিপিএম বিজেপি ২০ আসন জয় লাভ করে।

তৃণমূলের অভিযোগ রাম- বাম একজোট হয়েই লড়েছে।অবশ্য বিজেপি ও সিপিএম তারা অভিযোগ করেন যে একক ভাবে তারা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *