পাঁশকুড়াপূর্ব মেদিনীপুরশীর্ষ খবর

পাঁশকুড়ায় রাতের অন্ধকারে কেশাপাটে ব্যাবসায়ীকে পিটিয়ে খুন

নিজস্ব প্রতিনিধি, পাঁশকুড়া : অনুপ মন্ডল নামে এক ব্যক্তি খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার কেশাপাট অঞ্চলের পাকুড়িয়া গ্রামে।গতকাল রাতে নিজের দোকান থেকে রাত্রে বাড়ি ফেরার সময় দুষ্কৃতীদের হাতে আচমকাই আক্রান্ত হয় ওই ব্যক্তি। ভারী বাঁশ দিয়ে পেছন থেকে আঘাত করা হয়ে থাকে, ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন অনুপ মন্ডল তার ওপর অকথ্যভাবে বাঁশ দিয়ে মারা হয় তার মাথায়। যার ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির।

এলাকায় স্থানীয় মানুষজন জানাচ্ছেন কেশাপাট বাজারের দোকান থেকে প্রতিনিয়ত রাতে উনি বাড়ি ফেরেন, প্রতিদিনের মতো গতকাল রাত বারোটা নাগাদ বাড়ি ফিরছিলেন রাস্তা দিয়ে, বাড়ি ফেরার সময় রাস্তায় রাস্তার ওপর ফুলের প্যাকেট রাখার ফলে রাস্তা দিয়ে যাতায়াতে অসুবিধা হয় ফলে মৃত অনুপ মন্ডল রাস্তার উপর রাখা ফুলের প্যাকেট সরাতে বলেন তাই নেই কথা কাটাকাটি হয়।

কেশাপাট এলাকার বাসিন্দা রঘুনাথ চক্রবর্তীর সাথে বচসা হয়। তারপরেই রঘুনাথ চক্রবর্তী ছেলে সুরজিৎ চক্রবর্তী রাতের অন্ধকারে রাস্তার মোড়ে লুকিয়ে থাকে বাড়ি ফেরার সময় আচমকায়ে বাঁশ দিয়ে পেছনে আঘাত করে অনুপ মন্ডলের। সকাল ১০টার দিকে ঘটনাস্থলে পুলিশ এসে রক্তের নমুনা সংগ্রহ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *