পাঁশকুড়াব্রেকিং নিউজ

পাঁশকুড়ায় তৃণমূল দলীয় কার্যালয়ে আগুন! চাঞ্চল্য এলাকায়

নিউজ বাংলা টুডে ডেস্ক: তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে নেমে এলো আকস্মিক বিপর্যয়। হঠাৎ লাগা আগুনে পুড়ে ছাই দরকারি নথিপত্র। পাঁশকুড়া ব্লকের মঙ্গলদাঁড়ীতে তৃনমূলের দলীয় পার্টি অফিসে রাতের অন্ধকারে লেগে যায় আগুন। পুড়ে ভস্মীভূত করার অভিযোগের তীর উঠেছে বিজেপির

। রাত ১১ টা নাগাদ কার্যালয়ের মিটিং করার পর কার্যালয় ত্যাগ করেন পাঁশকুড়া ব্লক সভাপতি সুজিত রায়। তার কয়েক মুহূর্তের মধ্যে আগুনে বশীভূত হয়ে যায় তৃণমূল দলীয় কার্যালয়। পাঁশকুড়া তৃণমূল কংগ্রেসের নতুন সভাপতি হওয়ার পর প্রথম নিজের কার্যালয় উদ্বোধন করেন পাঁশকুড়া ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সুজিত রায়। এবার সেই কার্যালয়ে আগুনে পুড়ে ভস্মিত। রাতের অন্ধকারে আগুনে পুরে ভশীভূত হয়ে যায় পুরো তৃণমূল কার্যালয়। তমলুক থেকে একটি দমকলের ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রনে। যদিও ততক্ষণে পুরো দলীয় কার্যালয় উড়ে যায়।

তৃণমূল অভিযোগ করছেন যে বিজেপি ও সিপিএম বিভিন্ন সমবায় ভোটে হেরে যাওয়ার পর তাদের দুষ্কৃতীদের দিয়ে আমাদের দলীয় কার্যালয় আগুন ধরিয়ে দিয়েছে। বিজেপি সম্পূর্ণ অভিযোগ উড়িয়ে দাবি করেন যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল ভরা, কে কাকে কাটমানি কম দিবে বেশি দিবে তা নিয়েই দ্বন্দ্ব আছে।তাই তাদের অভিযোগ সেই দ্বন্দ্ব থেকেই নিজেরাই আগুন লাগিয়ে দিয়েছে হয়তো।দলীয় কার্যালয় এমন আচমকা আগুন লাগার ঘটনাকে ঘিরে আবারও নতুন করে রাজনৈতিক তরজা শুরু হয়েছে পাঁশকুড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *