ঝাড়গ্রামশীর্ষ খবর

পাঁচ দিন ধরে নিখোঁজ থাকার পর অবশেষে ছেলেকে খুঁজে পেল বাবা

সৌমেন আদক, ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম থানার পুলিশের তৎপরতায় ছেলেকে ফিরে পেল বাবা, গত ৫ দিন ধরে পূর্ব বর্ধমান জেলার, আউসগ্রাম থানার অন্তর্গত জয়রাম পুরের বাসিন্দা শেখ আমির আলীর ছেলে শেখ আশরাফ আলী কে খুঁজে পাচ্ছিল না তার পরিবার। আউস গ্রাম থানায় মিসিং ডায়েরি জানিয়ে বিভিন্নভাবে খোঁজ খবর নেয়ার পরেও নিরাশ হতে হয়েছিল তার পরিবারকে। শেষমেষ ২৫ শে মার্চ সকাল দশটা নাগাদ শেখ আশরাব আলীর কাছে ফোন যায়, ফোন তুলে তিনি জানতে পারেন ঝাড়গ্রাম থানার পুলিশর কাছে তাঁর ছেলে রয়েছে। তৎক্ষণাৎ তার পরিবার দুপুর তিনটে নাগাদ ঝাড়গ্রাম থানায় হাজির হয়, এবং তার ছেলের পরিচয় পত্র দিয়ে চিহ্নিত করে। ছেলেকে কাছে পেয়ে খুশি ছেলের বাবা ও তার পরিবার।

পুলিশ সূত্রে খবর গতকাল রাত্রে এই যুবককে ঝাড়গ্রাম শহরের নতুন বাসষ্ট্যান্ড এলাকায় অস্বাভাবিকভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়, তৎক্ষণাৎ পুলিশের সন্দেহ হলে ওই যুবককে ঝাড়গ্রাম থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে শেষমেষ পরেরদিন ওই যুবকের সঠিক পরিচয় এবং ঠিকানা জানতে পারে ঝাড়গ্রাম থানার পুলিশ তারপরেই ওই যুবকের বাবা শেখ আমির আলী কে ফোন করে ঝাড়্গ্রাম থানার পুলিশ।

ছেলে হারিয়ে যাওয়ায় তার বাবা ও তার পরিবারের রাতের ঘুম,খাওয়া-দাওয়া উঠে গেয়েছিলো শেষমেষ ছেলেকে কাছে পেয়ে খুশি তার পরিবারের লোকজন। এবং ঝাড়গ্রাম থানার পুলিশ হারিয়ে যাওয়া ছেলে কে বাবার কাছে ফিরিয়ে দেওয়ার জন্য শেখ আশরাফ আলী বাবা শেখ আমির আলী ঝাড়গ্রাম থানার পুলিশকে সাধুবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *