পটাশপুরপূর্ব মেদিনীপুররাজনীতিশীর্ষ খবর

পটাশপুরে কর্মী সম্মেলন মঞ্চ থেকে বিজেপি এবং সিপিআইএম ছেড়ে তৃনমূলে যোগদান ১৫০টি পরিবার

নিজস্ব প্রতিনিধি, পটাশপুর: ফের কু কথার নিদান তৃণমূল নেতার। নিন্দার ঝড় উঠছে সর্বস্তরে। পূর্ব মেদিনীপুরের পটাশপুরের তৃণমূলের কর্মী সম্মেলনের মঞ্চ থেকে নাম না করে বিজেপির নেতাদের চরিত্র নিয়ে প্রশ্ন তুললেন পটাশপুর ১ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি পিযূষকান্তি পন্ডা। মঙ্গলবার পটাশপুর ১ নং ব্লকের ব্রজলালপুর গ্রাম পঞ্চায়েতের তারটে তৃনমূলের কর্মী সম্মেলন ছিল। এই কর্মী সম্মেলনের মঞ্চ থেকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী- সহ পটাশপুরের একাধিক বিজেপি নেতাকে নাম না করেই কটাক্ষ করলেন। পাশাপাশি পঞ্চায়েত ভোটের আগে বিরোধীদের চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানালেন তৃণমূল নেতা পিজুস কান্তি পন্ডা। তবে সমালোচনায় সরব গেরুয়া ব্রিগেড। ভয় পেয়েছে তৃণমূল বলে দাবি বিজেপির।

এদিনের এই মঞ্চ থেকে বিজেপি, সিপিএম ও কংগ্রেস থেকে ১৫০ টি পরিবার তৃনমূল যোগদান করে‌। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন পটাশপুর ১ নং ব্লক তৃনমূলের সভাপতি পিযুষকান্তি পন্ডা।

পাশাপাশি তারটে একটি তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন ব্লক তৃণমূল নেতারা। সভায় উপস্থিত ছিলেন পটাশপুরের তৃণমূল বিধায়ক তথা পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি উত্তম বারিক, পটাশপুর ১ পঞ্চায়েত সমিতির সভাপতি নমিতা বেরা, দলের ব্লক সহ-সভাপতি বিনয় পট্টনায়ক, সাধারণ সম্পাদক হরিপদ দাসমহাপাত্র, ব্রজলালপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মমতা ভট্টাচার্য প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *