রাজ্যশীর্ষ খবর

পঞ্চায়েত ভোটে সন্ত্রাসের অভিযোগ খতিয়ে দেখতে আসা বিজেপি-র তথ্যানুসন্ধান কমিটি আজ রাজভবনে রিপোর্ট জমা দিয়েছে

নিউজ বাংলা লাইভ: পঞ্চায়েত ভোটে হিংসা সন্ত্রাসের অভিযোগ খতিয়ে দেখতে আসা বিজেপি-র তথ্যানুসন্ধান কমিটি আজ রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করার পর দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে যান। তারা ওই এলাকার বিজেপি কর্মী সমর্থক ও প্রার্থীদের সঙ্গে কথা বলেন। তথ্যানুসন্ধানী দলের সদস্যরা সেখানে আক্রান্তদের নিয়ে এক রুদ্ধদ্বার বৈঠকও করেন।

বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের কাছে আক্রান্তরা ক্ষোভ প্রকাশ করে জানান, তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দ চলে গেলে তারা আবারও আক্রান্ত হতে পারেন বলে আশঙ্কা ব্যক্ত করেছেন। তাদের আরও অভিযোগ পুলিশকে জানানো সত্বেও তারা কোন অভিযোগ নেয়নি। উল্লেখ্য, সাংসদ রবিশঙ্কর প্রসাদের নেতৃত্বে কমিটির সদস্যরা এর আগে রাজ্যপাল সি ভি আনন্দ বোসের সঙ্গে দেখা করে প্রাপ্ত তথ্যের রিপোর্ট দিয়ে ভোটে হিংসা ও সন্ত্রাসের তদন্তের দাবি জানান।রবিশংকর প্রসাদের নেতৃত্বে কমিটির সদস্যরা আজ রাজভবনে রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করে এই দাবি জানান।

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শ্রী প্রসাদ বলেন, রাজ্যের সাংবিধানিক প্রধান হিসাবে তারা রাজ্যপালের কাছে যাবতীয় ঘটনার ব্যাখ্যা করে তদন্তের আর্জি জানিয়েছেন ।তিনি বলেন গতকালই প্রথম মমতা ব্যানার্জী হিংসার জন্য দুঃখ প্রকাশ করেছেন।‌কিন্তু শুধু দুঃখ প্রকাশ করলে হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *