রাজনীতিরাজ্যশীর্ষ খবর

পঞ্চায়েত ভোটের ফল প্রকাশের পর থেকে দলীয় প্রার্থী ও কর্মী-সমর্থকদের ওপর শাসকদল লাগাতার হামলা চালাচ্ছে বলে অভিযোগ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারি

নিউজ বাংলা লাইভ: পঞ্চায়েত ভোটের ফল প্রকাশের পর থেকে দলীয় প্রার্থী ও কর্মী-সমর্থকদের ওপর শাসকদল লাগাতার হামলা চালাচ্ছে বলে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারি অভিযোগ করেছেন। আজ দক্ষিণ ২৪ পরগণার বারুইপুরে বিজেপির দলীয় কার্যালয়ে আশ্রয় নেওয়া ভোট সন্ত্রাসে ঘরছাড়াদের সঙ্গে কথা বলেন তিনি। ঐ কার্যালয়ে ১১৭ জন সাধারণ কর্মী সমর্থক ও প্রার্থী আশ্রয় নিয়েছেন বলে শুভেন্দু জানান। বিচার ব্যবস্থা সম্পর্কে তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের তীব্র নিন্দা করেন তিনি। পুলিশ শাসকদলের দুষ্কৃতকারীদের সঙ্গে হাত মিলিয়ে বিজেপি কর্মীদের ওপর অত্যাচার করছে বলেও তিনি অভিযোগ করেন।

এর আগে বিরোধী দলনেতা আজ হাওড়ার আমতায় শাসকদলের হাতে আক্রান্ত দলীয় সমর্থকদের সঙ্গে দেখা করে তাদের পাশে থাকার বার্তা দেন। গত বৃহস্পতিবার রাতে আমতায় বিজেপির গ্রাম পঞ্চায়েত প্রার্থী সোমা রায় সহ ৬ বিজেপি কর্মীর বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *