Breakingকেশিয়াড়িব্রেকিং নিউজরাজনীতি

পঞ্চায়েত নির্বাচনে দীলিপ ঘোষ নিজের বুথে প্রার্থী দিতে না পারায় কটাক্ষ ঋতব্রত

নিউজ বাংলা লাইভ : এবারের পঞ্চায়েত নির্বাচনে বিরোধীরা সব থেকে বেশি নমিনেশন দিয়েছে।আর তাই বিরোধীদের অপপ্রচারে কেউ বিশ্বাস করবেন না সাধারণ মানুষ ৮ই জুলাইয়ের ভোটে সব কিছু প্রমাণ করে দেবে। শুক্রবার কেশিয়াড়িতে নির্বাচনী প্রচারে এসে মন্তব্য করলেন তৃণমূল শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়।

পঞ্চায়েত নির্বাচনে নমিনেশন পর্ব শেষ হওয়ার পর কেশিয়াড়ি বিধানসভা এলাকাতে প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। আর শুক্রবার তৃণমূল শ্রমিক সংগঠন আইএনটিটিউসির রাজ্য সভাপতি ঋতব্রত বন্দোপাধ্যায় কেশিয়াড়ির নাপোতে একটি নির্বাচনী জনসভা ও কেশিয়াড়ি রজনীকান্ত প্রাথমিক বিদ্যালয় পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সংগঠনের একটি নির্বাচনী বৈঠকে যোগ দেন।

আর সেখানে তিনি এবারের পঞ্চায়েত নির্বাচনে দিলীপ ঘোষ ও সুশান্ত ঘোষের নিজেদের বুথে প্রার্থী দিতে না পারার বিষয়ে কটাক্ষ করে বলেন,কেউ মনোনয়ন দিতে না পারলে তার ব্যবস্থা করা যায়।কিন্তু কেউ প্রার্থী খুঁজে না পেলে তা কি করে খুঁজে দেওয়া যায়?একই সঙ্গে তিনি কেশিয়াড়ি ব্লকের এবারের পঞ্চায়েত নির্বাচনে নির্দল প্রার্থীদের হুঁশিয়ারি দিয়ে বলেন দলীয় প্রতীক ছাড়া যারা নির্দলে দাঁড়িয়েছেন তাদের দায় ও দায়িত্ব তৃণমূল কংগ্রেস নেবেনা। শুক্রবারের এই প্রচারে ঋতব্রত বন্দ্যোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের সভাপতি সুজয় হাজরা,বিধায়ক পরেশ মুর্মু সহ অন্যান্য নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *