ঝাড়গ্রামশীর্ষ খবর

পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের গুরুত্বপূর্ণ আলোচনা

সৌমেন আদক, ঝাড়গ্রাম: রবিবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যালয় কেশিয়াপাতা এলাকায় সাঁকরাইল ব্লকের দশটি অঞ্চলের অঞ্চল সভাপতিদের ও দলের নেতা দের নিয়ে পঞ্চায়েত নির্বাচন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা সভার আয়োজন করা হয় । রবিবার এই আলোচনা সভায় সাঁকরাইল ব্লকের দশটি অঞ্চলের তৃনমূল কংগ্রেসের অঞ্চল সভাপতিদের পাশাপাশি শাখা সংগঠনের ব্লক সভাপতিরা এবং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমলকান্ত রাউৎ ও সহ- সভাপতি অনুপ মাহাতো উপস্থিত ছিলেন।

ব্লক তৃণমূলের সভাপতি কমলকান্ত রাউৎ এদিন ওই গুরুত্বপূর্ণ আলোচনা সভায় অঞ্চল সভাপতিদের কাছ থেকে এলাকার অভাব অভিযোগ এবং কোনও বুথে কোন সমস্যা রয়েছে কিনা তা জানার চেষ্টা করেন। সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমলকান্ত রাউৎ এদিন অঞ্চল সভাপতি সহ শাখা সংগঠনের সভাপতিদের উদ্দেশ্যে বলেন, বুথে বুথে পাড়া বৈঠক করতে হবে। মানুষের অভাব অভিযোগের কথা শুনতে হবে এবং সমাধান করতে হবে। তার পাশাপাশি মানুষের বাড়ি বাড়ি যেতে হবে। সাধারণ মানুষের জন্য কাজ করতে হবে।সামনেই পঞ্চায়েত নির্বাচন ,তাই সকলকে একসঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সাঁকরাইল ব্লকের ১০৯ টি সংসদে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা যাতে নির্বাচিত হতে পারে তার জন্য সবাইকে প্রচারে ঝাঁপিয়ে পড়তে হবে।

সেই সঙ্গে তিনি বলেন বিজেপি ও সিপিএম মুক্ত সাঁকরাইল ব্লক গড়ে তোলার জন্য দলের সর্বস্তরের নেতৃত্ব কর্মীদের গ্রামে গ্রামে গিয়ে কাজ করতে হবে। জঙ্গলমহলে যে শান্তি ও উন্নয়ন এর ধারা রয়েছে তা অব্যাহত রাখতে হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের উন্নয়নের হাতকে শক্তিশালী করে তোলার জন্য বিজেপিও সিপিএমকে সাঁকরাইল ব্লক থেকে রাজনৈতিকভাবে উৎখাত করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *