রাজনীতিরাজ্য

নির্বাচন অবাধ এবং শান্তিপূর্ণ হোক, কালীঘাটে পুজো দিলেন রাজ্যপাল

বাংলায় অবাধ এবং শান্তিপূর্ণ হোক নির্বাচন। প্রতিটি মানুষ যেন তার গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারেন সুষ্ঠুভাবে। ভোট উৎসবে অংশগ্রহণ করুক সবাই। ভোট হোক নির্বিঘ্নে। এমনটাই চাহিদা বাংলার রাজ্যপাল সিভি আনন্দ বোসের। তাই সকাল সকাল ভোট উৎসবে শান্তি কামনায় কালীঘাটে মায়ের চরণে পূজো দিলেন সিভি আনন্দ বোস।

মায়ের কাছে শান্তি প্রার্থনায় পুজো দিলেন রাজ্যপাল। রাজ্যপাল জানান সকালে তার বেশ কিছু কর্মসূচি রয়েছে তারপর সারাদিন তিনি রাজভবনেই থাকবেন। রাজভবন এর পিস রুমে থাকবেন রাজ্যপাল। প্রসঙ্গত গতকাল এবং আজ তার উত্তরবঙ্গ সফর ছিল তবে সেই সফর বাতিল করে দিয়েছেন রাজ্যপাল। রাজভবনের তরফ থেকে বৃহস্পতিবার একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছিল তিনি সারাদিন কলকাতাতেই থাকবেন।

এদিন কালীঘাট মন্দিরের পূজো দিয়ে ক্যামেরার মুখোমুখি হয়ে রাজ্য পাল জানিয়েছেন আমার একটাই লক্ষ্য যাতে শান্তিপূর্ণভাবে ভোট করানো হয়। বাংলা হিংসার রক্ত গঙ্গা দেখবে না। বাংলায় অবাধ এবং শান্তিপূর্ণ নির্বাচন হোক এর জন্যই মায়ের কাছে পুজো দিলাম। এর আগে রাজ্যপালের নির্বাচনে অনধিকার চর্চা নিয়ে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে নির্বাচন কমিশনকে চিঠি দেওয়া হয়েছিল। রাজ্যে রামনবমীতে অশান্তি ছড়ানোর অভিযোগে রাজ্যপালকে চিঠি দিয়েছিলেন বিরোধীদল নেতা। তবে সমস্ত বিশৃঙ্খলা কাটিয়ে ভোট যাতে শান্তিপূর্ণ হয় তার বার্তা দিয়েছেন রাজ্যপাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *