Breakingখেজুরিব্রেকিং নিউজরাজনীতিশীর্ষ খবর

নির্বাচনী প্রচারে নারী ও শিশু কল্যাণ মন্ত্রী!শশী পাঁজা

নিউজ বাংলা লাইভ : ভরা বৃষ্টির মধ্যে খেজুরিতে নির্বাচনী প্রচারে মন্ত্রী শশী পাঁজা। নির্বাচনী প্রচারে বেরিয়ে সকাল থেকে বৃষ্টির মধ্যেও বারাতলা কালী মন্দিরে পুজো দিয়ে

বেশ কিছুটা পথ দলীয় প্রার্থী ও কর্মী সমর্থকদের সঙ্গে ছাতা মাথায় কার্জত বৃষ্টিতে ভিজে ভিজে রোড শো -এ পা মেলালেন মন্ত্রী।

প্রচারে বেরিয়ে বৃষ্টি মধ্যে স্থানীয় খাওয়ারে দোকানে ঢুকে পড়েন তিনি। দোকানদারদের সঙ্গে কথা বলে সমস্যার বিষয়ে জানতে চান মন্ত্রী নিজেই।

খেজুরি দুই ব্লকের বারাতলা গ্রাম পঞ্চায়েতের বারাতলায় জনসভা থেকে কর্মী সমর্থকদের মমতা ব্যানার্জির উন্নয়নে ভোট দানের আহ্বান জানান।

কেন্দ্র সরকারের জনবিরোধী নীতির তীব্র বিরোধিতা করেন।তাছাড়া বিরোধী দলনেতার জেলায় এসে নাম না করে ক্যামেরার সামনে টাকা নিতে দেখা গেছে বলেও বিস্ফোরক অভিযোগ করে তীব্র খোঁচা দেন। দুর্নীতির সঙ্গে যুক্ত তৃণমূল নেতা মন্ত্রীদের তদন্ত চলছে, তাদের দল মেনে নেবে না।পঞ্চায়েত নির্বাচনে যারা জিতবেন তাদের স্বচ্ছ ভাব মূর্তি বজায় রাখার কথা বলেন এবং উন্নয়নে ব্যাঘাত ঘটালে দল তাদের রেয়াত করবে না বলেও হুঁশিয়ারি দেন । ইডি, সিবিআই, ইনকাম ট্যাক্স, প্রসঙ্গ তুলে তিনি বলেন যাদের টাকা নিতে সবাই দেখেছে কিন্তু তার বেলায় কোন তদন্ত হয় না। অন্যদিকে পঞ্চায়েত নির্বাচনে কেন্দ্র বাহিনীর নিরাপত্তা নিয়ে তিনি বিরোধীদেরকে বাহানা করে বাহিনী চাইছে বলে বিস্ফোরক অভিযোগ তুলেন। তিনি বলেন বিরোধীরা জিততে পারবে না বলে কেন্দ্রীয় বাহিনী চাই,একাধিক দফায় ভোট চাই, এরকম নানা বাহানা করছেন। ২০২১ সালে খেজুরি বিধানসভায় বিজেপির জয়কে টেক্কা দিয়ে পঞ্চায়েত নির্বাচনে মন্ত্রীর নির্বাচনী প্রচার কতটা খেজুরিতে কাম ব্যাক করতে পারে সেটাই এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *