Breakingকেশিয়াড়িব্রেকিং নিউজশীর্ষ খবর

নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা তৈরি শুরু করায় বন্ধ করল গ্রামবাসী

নিউজ বাংলা লাইভ : নিম্নমানের সামগ্রী দিয়ে হচ্ছে পথশ্রী প্রকল্পের রাস্তার কাজ খবর পেয়ে রাস্তার কাজ বন্ধ করলেন প্রধান সহ এলাকাবাসী।

ঘটনাটি কেশিয়াড়ীর ঘৃতগ্ৰাম ১নং অঞ্চলের মহিষামুড়া এলাকায় স্থানীয় সূত্রে জানা গেছে দীর্ঘ দিনের দাবি মেনে পথশ্রী প্রকল্পের আওতায় মহিষামুড়া থেকে ছোটো ডাইনমারি পর্যন্ত ২৭০০মিটারের রাস্তা পাশ হয়েছে কেশিয়াড়ী ব্লকের মধ্যে। পথশ্রী প্রকল্পের আওতায় সবথেকে দীর্ঘ রাস্তা এই রাস্তাটি। আর সেই রাস্তার কাজ প্রথম দিন শুরু হতেই এলাকাবাসীর ক্ষোভের মুখে পড়লো ঠিকাদার।

বন্ধ হয়ে গেলো রাস্তার কাজ ,, এলাকাবাসীর দাবি সঠিক ফর্মুলা বা এস্টিমেট কপি অনুযায়ী রাস্তার কাজ করছে না ঠিকাদার এমনি অভিযোগ এলাকাবাসীর,, এলাকাবাসী বলেন অতি নিম্ন মানের সামগ্রী দিয়ে রাস্তার কাজ করতে চাইছে ঠিকাদার তবে সঠিক সামগ্রী দিয়ে কাজ না করলে কাজ করতে দিবে না ঠিকাদারকে এলাকাবাসী এমনটাই দাবি এলাকাবাসীর,,, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় ব্লকের ইঞ্জিনিয়ার তবে ইঞ্জিনিয়ার ঘিরে ও বিক্ষোভ দেখায় এলাকাবাসি পাশাপাশি রাস্তার কাজের ঠিকাদার ঘটনাস্থলে পৌঁছোলেও তার সাথেই চরম বচসায় জড়িয়ে পড়ে এলাকার মানুষেরা। তবে এলাকাবাসীর ক্ষোভের মুখে পড়ে কাজ বন্ধ করতে বাধ্য হয় ঠিকাদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *