Breakingনিমতৌড়িব্রেকিং নিউজশীর্ষ খবর

নিমতৌড়ি স্মৃতিসৌধে শুভেন্দুর সভা ঘিরে বিতর্ক, অনুমোদন বাতিল করতে চেয়ে আবেদন,পা্ল্টা ২৫ লক্ষ ক্ষতিপূরণের দাবী বিরোধী দলনেতা

নিউজ বাংলা লাইভ : সভার অনুমোদন বাতিল করলে দিতে হবে ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ, দাবি করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী,আজ পূর্ব মেদিনীপুরের তমলুকের নিমতৌড়ি স্মৃতিসৌধে বিজেপির জয়ী প্রার্থীদের সংবর্ধনা দিতে আসার কথা রাজ্যের বিরোধী দলনেতার। আর সেই সভাস্থল ঘিরেই শুরু হয়েছে বিতর্ক।যে স্থানে সভাটি হবে সেখানে সভা করার জন্য অনুমতি প্রয়োজন তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতির। স্বয়ং বিরোধী দলনেতা দাবি করেছেন এক সপ্তাহ আগেই টাকা দিয়ে বুকিং করা হয়েছে,তার রশিদ ও রয়েছ।প্যান্ডেল বাঁধার কাজও শেষ।এমতাবস্থায় যদি সভা না করতে দেওয়া হয়, তবে ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে হবে।  তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতির সভাপতি সোমনাথ বেরা যিনি তৃণমূল নেতা হিসেবেও পরিচিত তিনি এস ডি ও কে অনুমতি প্রত্যাহার করতে চেয়ে একটি চিঠি লেখেন।

উল্লেখ করেন ওই সভা স্থল দেব কমল দাস নামের এক ব্যক্তির নামে বুকিং হলেও পরবর্তীকালে সেখানে বিজেপির প্যান্ডেল বাধা হচ্ছে।এই মাঠে যাতে বিজেপি সভা না করতে পারে সেই নিয়ে তিনি আবেদন জানান।সভাস্থলের অনুমোদন নিয়ে এখন রাজনৈতিক তরজা তুঙ্গে। দেখার বিষয় একটাই আজ ওই স্থানে বিজেপি সভা করতে পারে কি না!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *