কলকাতাতমলুকপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজরাজনীতিশীর্ষ খবর

নিমতৌড়িতে মর্মান্তিক দুর্ঘটনা মৃত কলকাতা পৌরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর, গুরুতর আহত মৃত কাউন্সিলারের স্বামী ও কন্যা।

শ্রীকৃষ্ণ মাইতি, নিমতৌড়ী : পূর্ব মেদিনীপুরের নিমতৌড়িতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের কো অর্ডিনেটর বিজেপি-র তিস্তা বিশ্বাস দাস ঘটনায় গুরুতর জখম তিস্তাদেবীর মেয়ে ও স্বামী।

জানা গিয়েছে, এ দিন পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়া থেকে এমএড-এর সার্টিফিকেট নিয়ে গাড়িতে স্বামী ও মেয়ের সঙ্গে ফিরছিলেন তিস্তাদেবী৷ ৪১ নম্বর জাতীয় সড়কের উপরে নিমতৌড়ির কাছে রাস্তার উপরেই একটি লরি খারাপ হয়ে দাঁড়িয়ে ছিল৷ সেই লরিটির পিছনে এসে দাঁড়ায় তিস্তাদেবীদের গাড়ি৷ তখনই পিছন থেকে একটি তেলের ট্যাঙ্কার সজোরে তিস্তাদেবীদের গাড়িতে ধাক্কা মারে৷ যার ফলে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি৷

স্থানীয়দের তৎপরতায় স্বামী ও মেয়েকে উদ্ধার করা হয়। তমলুক থানার পুলিশ এসে গুরুতর আহত অবস্থায় তিস্তাদেবীকে উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে নিয়ে যায়৷ সেখানেই তিস্তাদেবীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা৷ তিস্তার মেয়ে ও স্বামী কে আশঙ্কা জনক অবস্থায় তমলুক জেলা হাসপাতাল থেকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *