পশ্চিম মেদিনীপুর

নারায়ণগড়ে প্রাক্তন বিচারপতি ব্যঙ্গচিত্র ঘিরে রাজনৈতিক পারদ তুঙ্গে!

নারায়ণগড়: লোকসভার ভোট যতই এগিয়ে আসছে, ততই রাজনৈতিক পারদ চড়ছে তুঙ্গে! শাসক হোক বা বিরোধী বাকযুদ্ধে কেউ নেই পিছিয়ে। তবে বাকযুদ্ধ থেকে এবার এসেছে ব্যঙ্গচিত্রে। তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে নিয়ে ব্যঙ্গ চিত্রসহ ফ্লেক্স দেখা গেল পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় বিধানসভার খালিনা এলাকাতে।

এদিন সকাল থেকে এলাকায় বিজেপি প্রার্থীকে নিয়ে নানান ধরনের ব্যঙ্গচিত্র এঁকে ফ্লেক্স লাগানো হয়। ফ্লেক্সের নিচে লেখা ছিল প্রচারে “কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত জবকার্ড হোল্ডার”। আর রাস্তার ধারে এইরকম ব্যঙ্গচিত্রসহ ফ্লেক্স দেখতে পেয়ে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।আর এই ফ্লেক্স লাগানোর পিছনে তৃণমূল কংগ্রেস জড়িত বলে সরাসরি অভিযোগ আনলেন বিজেপির মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী অগ্নিমিত্রা পল। এদিন তিনি দাঁতনে এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন, ‘এ ধরনের যত নিম্ন রুচির কাজ সবই তৃণমূল কংগ্রেসের করা। বসিরহাটে তৃণমূলের প্রার্থী সন্দেশখালীর রেখা পাত্রের নামেও তৃণমূল নোংরা পোস্টার ছেড়েছে এইসব কাজ তাদেরই মানায়’।

তিনি বলেন, “গরিব মানুষ ১০০ দিনের কাজের টাকা কাজ করা সত্ত্বেও পাননি। কেন্দ্র সরকার বঞ্চিত করে রেখেছে। অভিজিৎ গঙ্গোপাধ্যায় একটি বিশেষ দলের সঙ্গে যোগ সাজোসে প্রভাবিত হয়ে বেশ কিছু রায় দিয়েছেন। অথচ গরিব মানুষদের প্রাপ্য টাকার বিষয়ে তাঁদের প্রতি বিরূপ মন্তব্য করেছেন। তাই এই ধরনের বঞ্চিত জব কার্ড হোল্ডাররাই ফ্লেক্স লাগিয়েছে এর সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোন যোগ নেই”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *