কাঁথিপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজশীর্ষ খবর

নবমীর সকালে দিঘা পথে মারিশদা মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ২

পূর্ব মেদিনীপুর : নবমীর সকালে দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কের মারিশদা থানা এলাকায় ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারাল দুই যুবক। মৃতরা হাওড়ার আন্দুলের বাসিন্দা শুভজিৎ মুখার্জি (৩০) চালক ও রনজিৎ কোলে (২৮) বলে পুলিশ সূত্রে জানা গেছে। এই দুর্ঘটনার জেরে বেশ কিছু সময় রাস্তায় যানজট হয়ে যায়। পরে পুলিশ এসে মৃতদেহগুলি উদ্ধার করে কাঁথি হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে, সেই সঙ্গে মৃতদের পরিবারেও খবর পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকাল সাড়ে নটা নাগাদ মারিশদা’র ভাঁইটগড় বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় প্রাইভেট গাড়িটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে। এর জেরে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই গাড়ির চালক ও সঙ্গী যুবকের মৃত্যু হয়। প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে, দিঘা যাওয়ার উদ্দেশ্যে দুই যুবক হাওড়া থেকে আসছিল। গাড়িটি প্রচন্ড গতিতে ছিল বলেই পুলিশ জানিয়েছে।

এই দুর্ঘটনার জেরে রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়ে যায়। পরে মারিশদা থানার পুলিশ এসে দেহ দুটিকে উদ্ধার করে এবং দুর্ঘটনা গ্রস্ত গাড়ি ও ট্রাকটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। মারিশদা থানার পুলিশ জানিয়েছে, এই মুহূর্তে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে৷ দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি সরিয়ে যানচলাচল স্বাভাবিক করা হয়েছে৷ ঠিক কি কারণে এমন দুর্ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *