নন্দকুমারপূর্ব মেদিনীপুর

লোকসভা ভোটের প্রচারে নন্দকুমারে এলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাংশু ভট্টাচার্য।

পূর্ব মেদিনীপুর: শনিবার বিকেলে লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হলেও তৃণমূল কংগ্রেসের ১০ই মার্চ জনগর্জন সভার মঞ্চ থেকে প্রার্থী ঘোষণার পর থেকেই লোকসভা ভোটের প্রচার শুরু করেছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা।

সেই মতো আজ সকাল থেকে নন্দকুমার বিধানসভার বিভিন্ন এলাকায় লোকসভা ভোটের প্রচার করেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। প্রথমে হিজল বেড়িয়াতে একটি পথসভা করেন। তারপর দক্ষিণ দামোদর পুরে চক শিমুলিয়া অঞ্চল তৃনমূল কংগ্রেস কার্যালয়ের সামনে একটি কর্মী সভা করেন। তার পর চক শিমুলিয়া শীতলা মন্দিরে পুজো দেওয়ার পর ঠেকুয়া বাজারে এলাকায় দলের কর্মী সমর্থকেরা প্রার্থীকে সংবর্ধনা জানান। তারপর কালিরহাট থেকে একটি রোড শো করা হয়।

এই দিনের এই ভোট প্রচারে উপস্থিত ছিলেন তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাংশ ভট্টাচার্য, পূর্ব মেদিনীপুর জেলার তমলুক সংগঠনিক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত ব্যানার্জি, চেয়ারম্যান চিত্তরঞ্জন মাইতি, জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী শিবানী দে,কুণ্ড, নন্দকুমার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শিবশংকর বেরা.ও অন্যান্য কর্মী সমর্থকরা। এই দিনের এই কর্মসূচিতে তৃণমূলের কর্মী সমর্থকদের উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *