ধুপগুড়ি

ধুপগুড়িতে আসছেন মোদী।

গত লোকসভা নির্বাচনের ফলাফলের নিরিখে জলপাইগুড়িতে বেশ ভালই কৃতিত্ব দেখিয়েছিল বিজেপি। বিধানসভা নির্বাচনেও অক্ষুন্ন থাকে তাদের জয়। যদিও ধুপগুড়ি লোকসভা উপনির্বাচনে দাঁত ফোটাতে পারেনি বিজেপি। সেই উপনির্বাচনের জয়ী প্রার্থী এবার তৃণমূলের জলপাইগুড়ির তুরুপের তাস।

লড়াই টা এবার অনেকটা কঠিন। প্রতিশ্রুতি মত শাসক সরকার একটি মহকুমা উপহার দিয়েছে জলপাইগুরিকে। কিন্তু লড়াই এর ময়দান ছাড়তে রাজি নয় কেউ। জলপাইগুড়ি আসন ধরে রাখতে মরিয়া বিজেপি। জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাক্তার জয়ন্ত কুমার রায়ের সমর্থনে রবিবার বিকেলে জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।। জনসভার স্থান সেই নবগঠিত মহকুমা ধুপগুড়ি। ধুপগুড়ি ময়নাতলী এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কের পাশে করা হয়েছে হেলিপ্যাড। সেখানেই নামবে মোদীজির হেলিকপ্টার। অন্যদিকে করা হয়েছে সভা মঞ্চ।

দুপুর আড়াইটা থেকে তিনটের মধ্যে সভাস্থলে আসার কথা রয়েছে মোদীর, চলছে গেরুয়া প্রস্তুতি। একেবারে শেষ পর্যায়ে এই প্রস্তুতি। গোটা এলাকার যেন শুধুই গেরুয়া পতাকায় মোরা। সভায় লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে বিজেপি নেতৃত্বের দাবি। স্বয়ং প্রধানমন্ত্রী আসছেন তাই স্বাভাবিকভাবেই সভাস্থল সাজিয়ে তোলা হয়েছে কড়া নিরাপত্তার বন্ধনীতে।। বোম স্কোয়াড এবং ডগ স্কোয়াড যৌথ ভাবে চালাচ্ছে নজরদারি।

নিরাপত্তায় কোন ফাঁকফোকর যাতে না থাকে সেদিকে সদা সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে। তবে কি ধুপগুড়িতে আতঙ্ক বিজেপির। তাই একেবারে নবগঠিত মহকুমায় পদার্পণ করে ঝড় তুলতে চাইছেন মোদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *