ভাঙ্গড়

দেওয়াল দখলকে কেন্দ্র করে ধুন্ধুমার ভাঙ্গড়! তৃণমূল ISF দ্বন্দ্ব!

ভাঙ্গড়: কে করবে দেওয়াল দখল তাই নিয়ে শুরু উত্তেজনা। দেওয়াল দখলকে কেন্দ্র করে রীতিমত মারপিট। আবারো উত্তপ্ত হলো ভাঙ্গর। আইএসএফ ও তৃণমূলের মধ্যে খন্ড যুদ্ধে দুই পক্ষের বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছেন।

এলাকায় ব্যাপক উত্তেজনা ঘটনাস্থলে পৌঁছে যায় কলকাতা পুলিশের পোলেরহাট থানার পুলিশ। দেওয়াল দখলকে কেন্দ্র করে আইএসএফ ও তৃণমূলের মধ্যে রীতিমতো খন্ড যুদ্ধের পরিস্থিতি। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে ভাঙ্গর জিরানগাছা বাগান আইট গ্রামে। দুই পক্ষের মার ধরের ঘটনায় আহত হয়েছেন একাধিক জন। আইএসএফের দেওয়াল দখল করার অভিযোগ উঠেছে শাসক দলের বিরুদ্ধে। দুই পক্ষের মধ্যে মারধরের ঘটনায় একাধিক জন আহত হয়েছেন।

আইএসএফের জন্য বরাদ্দ দেওয়াল জোর করে দখল করে নিয়েছে তৃণমূল কংগ্রেস আর সেখানেই তারা শুরু করেছে দেওয়াল লিখন বলে অভিযোগ। যদিও তৃণমূলের পাল্টা অভিযোগ, বাড়ির মালিকের অনুমতি নিয়ে দেয়াল লিখন করছিলেন তৃণমূলের সমর্থকরা। সেই সময় আইএসএফ কর্মীরা এসে তাদের মারধর করে অতর্কিত। মারধরের ঘটনায় দুই পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। পোলেরহাট থানার পুলিশ এসে পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। পরিস্থিতি যাতে আর উত্তপ্ত না হয় তার জন্য বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *