ঝাড়গ্রামরাজনীতিরাজ্য

দেওয়াল কে ঘিরে কাদা ছোঁড়াছুঁড়ির রাজনীতি?

ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে তৃণমূলের দেওয়াল লিখনকে বিক্রিত করার অভিযোগ উঠল এবার। ঘটনাকে কেন্দ্র করে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের গোপীবল্লভপুর বাজারের বর্গিডাঙ্গা এলাকায়।

ইতিমধ্যেই রাজ্য জুড়ে ভোটের দামামা বেজে গিয়েছে। সমস্ত রাজনৈতিক দল তার প্রচার, দেওয়াল লিখন শুরু করেছে। সেই মত ঝাড়গ্রামে তৃণমূলের দেওয়াল লিখন বিভিন্ন জায়গায় হচ্ছে। আর সেই দেওয়াল লিখনে এই সমস্ত জিনিস লেখা হয়েছে। জানা গিয়েছে, বর্গিডাঙ্গা এলাকায় তৃণমূল প্রার্থী কালিপদ সরেন এর সমর্থনে করা দেওয়াল লিখনকে বিক্রিত করার চেষ্টা হয়েছে। তৃণমূলের কংগ্রেসের একাধিক দেওয়াল লিখনের উপর কালো কালি দিয়ে চোর, দালাল জাতীয় শব্দ লিখা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

তবে এবিষয়ে তৃণমূলের প্রার্থী কালিপদ সরেন প্রতিক্রিয়া দিতে গিয়ে জানান “বিরোধীদের সামনে কোন ইস্যু নেই তাই দুষ্কৃতীদের দিয়ে এসব করছে। কিন্তু আগামী লোকসভা ভোটে সাধারণ মানুষ এর যোগ্য জবাব দেবে”।পাশপাশি ঝাড়গ্রাম জেলা বিজেপির সাধারণ সম্পাদক মনিচাঁদ পানি জানিয়েছেন, “এ ধরনের রাজনীতি ভারতীয় জনতা পার্টি করে না। এটা এমনও হতে পারে সাধারণ মানুষ তাদের ক্ষোভের বহিঃপ্রকাশ জানাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *