কোচবিহাররাজ্য

দিনহাটা কাণ্ডে রাজ্যপালের শান্তির বার্তা !

কোচবিহারের দিনহাটা কেন্দ্রীয় মন্ত্রী এবং রাজ্যের মন্ত্রীর মধ্যে সম্মুখ সমর। এই ঘটনায় আক্রান্ত দিনহাটা মহকুমার পুলিশ আধিকারিক সহ তৃণমূল কর্মী। দিনহাটায় এই ঘটনার পর সেখানে পৌঁছে যান রাজ্যের রাজ্যপাল। গোটা ঘটনা খতিয়ে দেখেন তিনি এলাকার সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। এবার দিনহাটা কান্দে প্রতিক্রিয়া দিলেন রাজ্যপাল, তিনি বলেন দিনহাটায় আমরা যেটা দেখেছি সেটা কেউ দেখতে চায় না। লোকসভা নির্বাচনে কোন হিংসা চলবে না।

সন্দেশখালি ও দিনহাটার রিপোর্ট ইলেকশন কমিশনের কাছে পাঠাবেন বলে জানিয়েছেন রাজ্যপাল। রিপোর্টের থেকেও গ্রাউন্ড ০ ইন্সপেকশন বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করেন রাজ্যপাল। রাজভবনের তরফে একটি লোকসভার পোর্টাল চালু করা হয়েছিল। সেখানে ১০০ টিরও বেশি অভিযোগ এবং সাজেশন জমা পড়েছে। সেইসব অভিযোগের নিষ্পত্তি করা হবে বলেও আশ্বস্ত করেছেন রাজ্যপাল। সেই সঙ্গে কিভাবে লোকসভা নির্বাচন শান্তিপূর্ণ করা যায় তা নিয়ে রাজ্যবাসীর পরামর্শ চেয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

একই সঙ্গে দিনহাটা এবং সন্দেশখালিতে যে বিভীষিকাময় রাজনীতি দেখছে রাজ্য তার তীব্র নিন্দা করেছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। বাংলা দেখবে শান্তি এবারে বাংলায় আর কোন রক্ত মিছিল হবে না, আশ্বস্ত করেছেন রাজ্যপাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *