কাঁথিপটাশপুরপূর্ব মেদিনীপুররামনগর

দিনভর কাঁথি লোকসভা এলাকায় প্রচার সারলেন তৃণমূল – বিজেপি দুই শিবির।

পূর্ব মেদিনীপুর: ভূপতিনগরে এনআইএ আধিকারিকদের উপর হামলার ঘটনাকে কেন্দ্র করে উত্তাল রাজ্য রাজনীতি। এমন পরিস্থিতিতে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি লোকসভা এলাকায় ভোট প্রচারে ব্যস্ত বিজেপি এবং তৃণমূলের প্রার্থীরা।

মঙ্গলবার দিনভর রামনগর বিধানসভা এলাকায় প্রচার করেন তৃণমূলের প্রার্থী উত্তম বারিক। রামনগর ১ নম্বর ব্লকের তালগাছাড়ী ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ঝাউগেড়িয়া, বাহাদুরপুর এলাকায় একাধিক অঞ্চল সম্মেলন, জনসংযোগ কর্মসূচি এবং মন্দিরে পুজো দেন তৃণমূল প্রার্থী। এরপরে বিকেলে হলদিয়া ১ গ্রাম পঞ্চায়েতের খোলাবেড়্যাতে অঞ্চল সম্মেলনে হাজির ছিলেন উত্তম বারিক।

অন্যদিকে, এ দিন পটাশপুর বিধানসভা এলাকায় নিজের প্রচার পর্ব সারেন বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী। সকালে চায়ে পে চর্চা কর্মসূচির পাশাপাশি এলাকায় একাধিক কর্মী বৈঠক এবং জনসংযোগ কর্মসূচি করেন।

এদিন পটাশপুর ১ ব্লকের চিস্তিপুর ১ এবং ২ গ্রাম পঞ্চায়েত ও বড়হাট এলাকায় একাধিক অঞ্চল সম্মেলন, জনসংযোগ কর্মসূচি এবং মন্দিরে পুজো দেন। পরে বিকেলে মংলামাড়ো বাজারে পদযাত্রা এবং পালপাড়াতে কর্মী সম্মেলনে হাজির ছিলেন সৌমেন্দু অধিকারী। তবে এ দিন দিনভর দুই প্রার্থীর ভোট প্রচারে সরগরম কাঁথি লোকসভা কেন্দ্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *