দার্জিলিংশীর্ষ খবর

দার্জিলিংয়ের সেন্ট জোসেফ কলেজে পালন করা হলো আন্তর্জাতিক উপভোক্তা দিবস

নিজস্ব প্রতিনিধি, দার্জিলিং: ১৫ ই মার্চ প্রতিবছর আজকের দিনটিকে আন্তর্জাতিক উপভোক্তা দিবস পালন করা হয় সারা ভারতবর্ষ জুড়ে । বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে এই দিনটি পালন করা হলো দার্জিলিংয়ের সেন্ট জোসেফ কলেজে। গোর্খাল্যান্ড টেরিটোরিয়াল রেজিস্ট্রেশনের এডমিনিস্ট্রেশনের পরিচালিত উপভোক্তা বিভাগ আজকের এই দিনটি মহাসমারোহে পালন করলো।

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিল উপভোক্তা বিভাগের সহধিকর্তা শ্রী নিলয় সরকার গোর্খাল্যান্ড টেরিটোরিয়াল অ্যাডমিনিস্ট্রেশনের ভারপ্রাপ্ত উপভোক্তা বিভাগের সভাসদ। এছাড়া বিভিন্ন স্কুলের কনজ্যুমার ক্লাবের ভারপ্রাপ্ত শিক্ষক শিক্ষিকারা। ফুড সেফটি বিভাগের কয়েকজন আধিকারিক। আন্তর্জাতিক উপভোক্তা দিবসে বিভিন্ন বক্তারা বক্তব্য রাখেন বিশেষ করে দার্জিলিং রিজনাল উপভোক্তা বিভাগের সহ অধিকর্তা নিলয় সরকার তিনি তার বক্তব্যে আজকের দিনটি কেন পালন করা হচ্ছে মনোরম বক্তব্য রাখেন।

সেন্ট জোসেফ কলেজের ভাইস প্রিন্সিপাল তিনি বিষয়টি ছাত্রছাত্রীদের কাছে এবং অতিথিদের কাছে তুলে ধরেন। প্রায় ২০০ জন ছাত্রছাত্রী আজকের এই অনুষ্ঠানের অংশ নেন। উপভোক্তা বিষয়ের উপর নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান ছাত্রছাত্রী এবং বেসরকারি সংস্কৃতিক সংস্থা দ্বারা পরিবেশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *