পশ্চিম মেদিনীপুর

দাঁড়িয়ে থাকা লরিতে জ্বলে উঠলো আগুন, পরিস্হিতি নিয়ন্ত্রণে দমকল।

পশ্চিম মেদিনীপুর : হঠাৎই গ্যারেজে দাঁড়িয়ে থাকা একটি লরিতে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে, শনিবার ভোরে এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনায়।জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার গোপসাই এলাকায় একটি গ্যারেজে দাড়িয়ে থাকা একটি ১৪ চাকা লরিতে দাউদাউ করে আগুনের লেলিহান শিখা জ্বলে ওঠে। দাঁড়িয়ে থাকা লরিতে হটাৎই এমন অগ্নিকান্ডের ঘটনা দেখতে পেয়েই হতভম্ব হয়ে যান পথ চলতি মানুষজন ও গ্যারেজ কর্মীরা।

ঘটনার পরেই আগুন নেভাতে উদ্যত হন গ্যারেজ কর্মীরা, কিন্তু ততক্ষণে লরিটির অধিকাংশ জায়গা আগুনের গ্রাসে চলে যায়, তৎক্ষণাৎ খবর দেওয়া হয় দমকল বিভাগে। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের একটি ইঞ্জিন, যুদ্ধকালীন তৎপরতায় দমকল কর্মীরা আগুন নেভানোর কাজে লেগে পড়ে। বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চন্দ্রকোনা থানার পুলিশও।

জানা গিয়েছে ওই ১৪ চাকা লরিটির ইঞ্জিন সহ সামনের অংশ ভস্মীভূত হয়ে যায়। গাড়ির মালিক কিঙ্কর ঘোষ জানান,লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গাড়িতে শর্ট সার্কিটের কারণেই ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঠিক সময় মতো ঘটনাস্থলে দমকল না পৌঁছলে, পাশে থাকা আরও গাড়িগুলোতে আগুন ছড়িয়ে পড়ে বিরাট ক্ষতি হয়ে যেত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *