কোচবিহার

ত্রানের সরকারি ত্রিপল বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির পঞ্চায়েত সদস্যদের বিরুদ্ধে।

ত্রাণের ত্রিপল বিক্রি করে কাঠগড়ায় বিজেপি ত্রানের সরকারি ত্রিপল বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির পঞ্চায়েত সদস্যদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি মাথাভাঙ্গা ১ নং ব্লকের হাজরাহাট ২ নং গ্রাম পঞ্চায়েত এলাকার। আর এই অভিযোগে গ্রাম পঞ্চায়েত অফিসের সামনে বিক্ষোভ তৃণমূলের।

জানা গেছে কিছুদিন আগে ঝড়ে ক্ষতিগ্রস্ত হয় মাথাভাঙ্গা ১ নং ব্লকের বেশ কিছু এলাকা। ক্ষতিগ্রস্ত পরিবারদের ত্রিপল দেওয়ার জন্য ব্লক অফিস থেকে গ্রাম পঞ্চায়েত অফিসে দেওয়া হয় ত্রিপল। সেই মোতাবেক হাজরাহাট ২ গ্রাম পঞ্চায়েতের ১৪ জন পঞ্চায়েত সদস্যের মধ্যে বিজেপির ৩ জন পঞ্চায়েত সদস্যকেও ত্রিপল দেওয়া হয় ক্ষতিগ্রস্তদের হাতে তুলে দেওয়ার জন্য। কিন্তু বিজেপির দুজন পঞ্চায়েত সদস্য সেই ত্রিপল বিলি না করে বিক্রি করেছেন এমনটাই অভিযোগ তৃণমূলের।

আর সেই অভিযোগে গ্রাম পঞ্চায়েতের সামনে এসে বিক্ষোভ দেখাতে থাকেন তারা। এমনকি দেন স্লোগানও। আর সেই স্লোগানে গ্রাম পঞ্চায়েতের প্রধান এবং উপপ্রধানের কাছেও কৈফিয়ত চান,সরকারী ত্রিপল নিয়ে কেন ছিনিমিনি খেলা হল। যদিও এদিন গ্রাম পঞ্চায়েত অফিসে প্রধান ছিলেন না।

গ্রাম পঞ্চায়েত প্রধানকে বারবার ফোন করা হলেও তিনি ফোন না তোলায় তার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।এদিকে বিজেপির পঞ্চায়েত সদস্য স্বপন দাস বলেন, তাদের কোনো ত্রিপলই দেওয়া হয়নি। মিথ্যা অভিযোগ করা হচ্ছে তাদের নামে। কারণ তারা কখনো গ্রাম পঞ্চায়েত অফিস কিংবা বিডিও অফিসেই যান না। এবিষয়ে প্রশাসনকে তদন্ত করার আহ্বান জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *