Breakingরাজনীতিশীর্ষ খবর

তৃনমূল কর্মীর গাড়ি ভাঙচুর অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে

নিউজ বাংলা লাইভ : আবারো অশান্ত দিনহাটা এবার তৃণমূল কর্মীর গাড়ি ভাঙচুর করে তাকে অপহরণের অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।সেই ভাঙা গাড়ি নিয়ে বর্তমানে পথ অবরোধে তৃণমূল কর্মী সমর্থকেরা।গতকাল রাতে দিনহাটা এক নং ব্লকের ভেটাগুড়ি মহাকালধাম সংলগ্ন এলাকায় একটি গাড়ি করে তৃণমূল কর্মী সমর্থক বাড়ি ফিরছিলেন।অভিযোগ এই সময়ে বেশ কিছু বিজেপি আশ্রিত দুষ্কৃতি তার গাড়ি আটকায় গাড়ি ভাঙচুর করে।

এবং তাকে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার জেরে আতঙ্ক ছড়ায় এলাকায় পাশাপাশি তৃণমূল কর্মী সমর্থকের অভিযোগ করেন ওই এলাকায় তৃণমূল প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। এই ঘটনার জেরে সকাল থেকেই কোচবিহার দিনহাটা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছে তৃণমূল কর্মী সমর্থকেরা।

এই প্রসঙ্গে ভেটাগুড়ি দুই নং অঞ্চল সভাপতি সুনীল সরকার বলেন – বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা আমাদের বিভিন্ন প্রার্থীদের বাড়িতে গিয়ে ভয় দেখাচ্ছে। গতকাল রাতে আমাদের তৃণমূল কর্মী নুর ইসলামকে তারা অপহরণ করেছে। আমরা এই ঘটনার পর পুলিশকে জানিয়েছি কিন্তু পুলিশ নিষ্ক্রিয় রয়েছে বারবার বলার পরেও এখনো নুর ইসলামের কোন খবর পাওয়া যায়নি যদিও পুলিশ প্রশাসন জানাচ্ছে তাকে মারধর করে ছেড়ে দেওয়া হয়েছে। পুলিশের নিষ্ক্রিয় তার প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে আমরা পথ অবরোধ করছি যতক্ষণ না দোষীরা শাস্তি পায় বা গ্রেফতার হয়। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে দিনহাটা থানার পুলিশ।

এলাকায় উত্তেজনা রয়েছে যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *