কোচবিহার

তৃণমূল নেতার বাড়ির সামনে তাজা বোমা! বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তৃণমূলের।

এবারে কোচবিহার লোকসভা আসন দখল করেছে তৃণমূল কংগ্রেস। অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তৃণমূল পঞ্চায়েত সদস্যের বাড়ির সামনে বোমা মারেন বলে অভিযোগ। ভোটে হেরে বিজেপি সন্ত্রাস চালাচ্ছে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তুফানগঞ্জ বিধানসভার বিজেপি শিবির। কোচবিহার আসন জয়লাভের পরেই শুরু হয়েছে নির্বাচনীয় সন্ত্রাস।

কখনো বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর কখনো আবার তৃণমূল কর্মীদের ওপর আক্রমণ। এবার কোচবিহারের নাককাটিগছ গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন পঞ্চায়েত সদস্যের বাড়ি থেকে উদ্ধার তাজা বোমা। তবে বরাত জোরে সেই বোমা ফাটেনি। নাককাটিগছ গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন তৃণমূল সদস্য নাজিম উদ্দিন মন্ডল এর বাড়ির সামনে থেকে তাজা বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় অভিযোগের তীর বিজেপির বিরুদ্ধে।

ঘটনা প্রসঙ্গ বিজেপির ১ নম্বর মণ্ডল সভাপতি যুগল কিশোর দাস! তিনি বলেন বিজেপির কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। নিজেরাই বোমা রেখে এই ধরনের কাজ করছে বলে অভিযোগ। শুধু তাই নয় বিজেপি কর্মীদের বাড়িতে এবং দোকানে হামলা চালানো হচ্ছে তাদের কর্মসংস্থান বন্ধ করে দেওয়া হচ্ছে। ঘটনার পরেই পুলিশি নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে এলাকা। ডিসপোজাল টিম দিয়ে বোমা নিষ্ক্রিয়করণের কাজ শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *