রাজনীতিরাজ্য

তৃণমূলের পোষা পুলিশকে শিক্ষা দেওয়ার নিদান দিলিপের

দিলীপের রোসের মুখে রাজ্য পুলিশ। তৃণমূলের পোষা কুকুর পুলিশ বেলাগাম দিলীপ। এর আগে পুলিশকে গাড়ি থেকে বের করে জামা খুলে পেটানোর হুঁশিয়ারি দিয়েছিলেন দিলীপ ঘোষ। এবার এফআইআর করা নিয়ে পুলিশকে কটাক্ষ দিলীপের। মহিলাদের নিয়ে শাজাহান এবং তার সঙ্গীরা ফুর্তি করেছে পার্টি অফিসে আর পুলিশ তাদের চামচার মতন কাজ করতো, ক্যামেরার মুখোমুখি হয়ে বেফাঁস বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী।

এদিন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রচারে দিলীপ ঘোষ পুলিশকে সরাসরি শাসান। তিনি বলেন এই চত্বরে অনেক অপরাধী আছে কিন্তু তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি পুলিশ। মমতার পোষা পুলিশদের মহিলারা জুতো চপ্পল নিয়ে তাড়া করছেন। এদিন সন্দেশখালীর ভাইরাল ভিডিওতে তৃণমূলের চক্রান্ত নিয়েও কটাক্ষ করেন দিলীপ। ভাইরাল ভিডিও কান্ডে বিজেপি প্রার্থী রেখা পাত্র সহ ১১ জন বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর করা নিয়ে এদিন পুলিশকে কার্যতো তুলোধোনা করেন দিলীপ ঘোষ। একই সাথে এদিন বাংলার মুখ্যমন্ত্রীকেও আক্রমণ করেন দিলীপ।

ভোটের পারদ চড়ছে। গরম কমলেও ভোটের উত্তাপ কমছে না। ভোটের প্রচারে বেরিয়ে এবার একযোগে মুখ্যমন্ত্রী এবং পুলিশকে দ্যার্থ ভাষায় আক্রমণ দিলীপের। সন্দেশখালীর ভুয়া ভিডিও দিয়ে মানুষের মন ঘুরানোর চেষ্টা করছে তৃণমূলের দুষ্কৃতীরা বলে অভিযোগ করেন দিলীপ। এদিন মানুষের সঙ্গে জনসংযোগ করতেও ছাড়েননি দিলীপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *