তমলুকপূর্ব মেদিনীপুরশীর্ষ খবরস্বাস্থ্য

তাম্রলিপ্ত মেডিকেল কলেজের স্বাস্থ্যপরিসেবা দেখতে হঠাৎই পরিদর্শনে এলেন জেলাশাসক

নিজস্ব প্রতিনিধি, তমলুক: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মানুষকে স্বাস্থ্যপরিসেবা দেওয়ার জন্য স্বাস্থ্য সাথী কার্ড সহ একাধিক স্বাস্থ্যপরিসেবার বিষয়ে বার বার নজর দিতে বলেছেন, এরপরেও জেলার বিভিন্ন প্রান্ত থেকে মাঝে মধ্যেই উঠে আসে স্বাস্থ্য ক্ষেত্রে অব্যবস্থার ছবি। শনিবার পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে স্বাস্থ্য পরিষেবা দেখার জন্য প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র ,ব্লক স্বাস্থ্য কেন্দ্র, স্টেট জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন বিডিও, জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারী, মহকুমা শাসক, অতিরিক্ত জেলাশাসক সহ অন্যান্য আধিকারিকেরা।

পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলার তমলুকে তাম্রলিপ্ত মেডিকেল কলেজ পরিদর্শন করলেন পূর্ব মেদিনীপুর জেলার জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাজী, এছাড়াও উপস্থিত ছিলেন তমলুক মহকুমা শাসক বুদ্ধদেব পান, তাম্রলিপ্ত পৌরসভার চেয়ারম্যান দীপেন্দ্র নারায়ণ রায়, রুহি করলাম সমিতির চেয়ারম্যান চিত্তরঞ্জন মাইতি সহ অন্যান্যরা।

মেডিকেল কলেজে আসা রোগীর পরিবারের লোকের সঙ্গে কথা বলে সমস্যার কথা শোনেন জেলাশাসক। মেডিকেল কলেজে আশা রোগীর পরিবারের লোকেদের অভিযোগ ফিমেল ওয়ার্ডে বাথরুম ও স্নানাগার একেবারে অপরিষ্কার ও ব্যাবহারের অযোগ্য।

হাসপাতাল বিল্ডিং এ বাথরুম পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার দায়িত্বে থাকা এজেন্সিকে ধমক দেন, দ্রুত যাতে সমস্যা সমাধান করা যায়, সেই বিষয়ে নির্দেশ দেন জেলাশাসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *