Breakingখেলাধুলাতমলুকব্রেকিং নিউজশীর্ষ খবর

তাম্রলিপ্ত কাপ ফাইনাল খেলা দেখতে উপচে পড়া ভিড়

নিউজ বাংলা টুডে ডেস্ক: বাঙালির সেরা খেলা ফুটবল।গোটা ভারতবর্ষ জুড়ে যখন আইপিএল ক্রিকেট খেলা নিয়ে উন্মাদনে মেতেছে মানুষ,সেই সময় তমলুক শহরে এক মাস ধরে চলা তাম্রলিপ্ত কাপ দেখতে প্রত্যেকদিন ভিড় জমিয়েছে তমলুক রাখাল মেমোরিয়াল ফুটবল গ্রাউন্ডে।

গত বাইশে এপ্রিল থেকে একুশে মে পর্যন্ত প্রায় এক মাস ধরে ১৬ টি দল নিয়ে তাম্রলিপ্ত কাপ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।১৭ তম এই তাম্রলিপ্ত কাপ এর ফাইনালে ওঠে তমলুকের ব্ল্যাক হর্স এবং কলকাতা সারদান সমিতি।রবিবার তাম্রলিপ্ত কাপের ফাইনাল দেখতে উৎসাহ ফুটবলপ্রেমের ভিড় ছিল চোখে পড়ার মতো। দ্বিতীয়ারদের খেলা শেষের দিকে এক গোলে দিয়ে চ্যাম্পিয়ন হয় তমলুকের ব্ল্যাক হর্স। জয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন ভারতীয় ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি সৌরভ পাল এবং ভারতে ফুটবল ফেডারেশনের সম্পাদক অনির্বাণ দত্ত।জয়ী দলকে চার লক্ষ টাকার চেক এবং ট্রফি তুলে দেওয়া হয়।

এবং রানার্স দল সারদান সমিতি কে তিন লক্ষ টাকার চেক এবং ট্রফি তুলে দেওয়া হয়। ভারতীয় ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি সৌরভ পাল বলেন “যখন বলা হচ্ছে ভারতীয় ফুটবলের দর্শক কোথায়? এমনকি আইসিএল টুর্নামেন্টেও দর্শক নেই বলে দাবি করা হচ্ছে।সেই সময় তাম্রলিপ্ত কাপ ফুটবল দেখতে তমলুক শহরে যেভাবে মানুষ ভিড় জমিয়েছে,তাতে করে মনে করা হচ্ছে বাঙালির সেরা খেলা ফুটবল দেখতে এখনো ফুটবলপ্রেমী মানুষ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *