এগরাপূর্ব মেদিনীপুর

তরমুজ ভর্তি গাড়িতে গাঁজা, ৫১টি প্যাকেট ভর্তি গাজা উদ্ধার করলে পুলিশ

পূর্ব মেদিনীপুর: জানলেই অবাক হবেন! কিন্তু কি? এবার তরমুজ ভর্তি গাড়ি থেকে বেড়াচ্ছে কয়েক লক্ষ টাকার গাঁজা।লোকসভা ভোট ঘোষণা হওয়ার পরেই চারিদিকে চলছে নাকা চেকিং। কিন্তু সেই নাকা চেকিং এর আড়ালে তরমুজ ভর্তি পিকআপ ভ্যানের ভিতরেই কয়েক লক্ষ টাকার গাঁজা উদ্ধার। যা দেখে চক্ষু চরখগাছ পুলিশের। পূর্ব মেদিনীপুরের এগরা থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে পিকআপ ভ্যানের থাকা তরমুজ গাড়িকে আটক করে। তবে পিকআপ ভ্যানে থাকা তরমুজ গাড়ির অভিযুক্ত গাড়ি চালককে আটক করেছে এগরা থানার পুলিশ ।

এ বিষয়ে এগরা এসডিপিও দেবীদয়াল কুন্ডু জানিয়েছেন, গাঁজা পাচার হচ্ছিল পিকআপ ভ্যানে । ৫১ টি গাঁজা প্যাকেট উদ্ধার করা হয়েছে ।এক কুইন্টাল দু কিলো গাজা উদ্ধার হয়েছে।তার মূল্য প্রায় আনুমানিক নগদ কয়েক লক্ষ টাকা এমনটাই জানিয়েছেন এগরারএসডিপিও। এই ঘটনায় স্থানীয় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে । তবে ঘটনায় অভিযুক্তকে গাড়ির চালককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ সূত্রের দাবি।

পুলিশ জানিয়েছে, গাড়িটি আসছিল প্রতিবেশী রাজ্য ওড়িশা থেকে পূর্ব মেদিনীপুরের এগরার দিকে। তবে সোলপাট্ট- এগরা রাজ্য সড়কের দোঁবাধি বাজারেই গাড়িটিকে সন্দেহজনক বসতই আটকানো হয়। তারপরে পুলিশি তদন্ত করে ওই গাড়িটি কে আটক করে গাড়ির মধ্য থেকে কয়েক লক্ষ টাকার গাঁজা উদ্ধার করে এগরা থানার পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত হন এগরার এসডিও মণজিৎ কুমার যাদব। তিনি বিষয়টি পুরোপুরিভাবে খতিয়ে দেখেন। এটা পুলিশ ও প্রশাসনের বড়সড় সাফল্য বলে দাবি এগরার এসডিও’র।কিন্তু এই ঘটনায় স্থানীয় এলাকায় ব্যাপক চাঞ্চল্য চাঞ্চল্য ছড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *