পূর্ব মেদিনীপুর

তমলুক শহরে বর্গভীমা মন্দিরের সামনে অগ্নিকাণ্ড! বড়সড় দুর্ঘটনার আগেই নিয়ন্ত্রণে আনলো দমকল কর্মীরা

পূর্ব মেদিনীপুর: বেশ কয়েকদিন ধরে সারা রাজ্যে তাপ প্রবাহ চলছে। তার মাঝে তমলুক শহরে হঠাৎ করে একটি পাঁচ তলা বাড়ির নিচের অংশে ইলেকট্রিক মিটারে আগুন লেগে যায়।

দ্রুত আগুন ছড়িয়ে পড়ে, খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে পৌঁছে যায় তমলুক পৌরসভার চেয়ারম্যান দীপেন্দ্র নারায়ণ রায়। স্থানীয় কাউন্সিলর জয়া দাস নায়েক সহ এলাকার মানুষজন। স্থানীয় কাউন্সিলর জয়া দাস নায়েক অভিযোগ করেন অবৈজ্ঞানিকভাবে বাড়িটির প্ল্যান করা হয়েছে। বিদ্যুতের যে মিটার সেখান থেকেই আগুন লেগেছে। এর আগেও পৌরসভা কে জানানো হয়েছে। আবারো পৌরসভা কে লিখিতভাবে জানানো হবে।

যেখানে আগুন লেগেছে সেই বাড়ির নিচে একটি মিষ্টি দোকান রয়েছে। যেখানে প্রতিনিয়ত দেবী বর্গভীমা মন্দিরে আসা পূর্ণর্থীরা খাওয়ার খান। ফলে যেকোনো সময় বড়সড় দুর্ঘটনা ঘটতে পারে এমনটাই আশঙ্কা করছে স্থানীয় বাসিন্দারা।

যদিও এ বিষয়ে তাম্রলিপ্ত পৌরসভার চেয়ারম্যান জানান ইলেকট্রিকের লাইন সঠিকভাবে নিয়ে যাওয়া হয়েছে কিনা তা ইলেকট্রিক বিভাগে তদন্ত করে দেখার জন্য বলব। তিনি আরো জানান যথাসময়ে দমকল বিভাগের কর্মী ও পুলিশ কর্মীরা পৌঁছে যাওয়ায় বড়সড় কোন দুর্ঘটনা ঘটেনি।

যদিও প্রাথমিকভাবে অনুমান শর্ট সার্কিটের জেরে আগুন লেগেছে এমনটাই জানান দমকল বিভাগের অফিসার প্রতাপ সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *