তমলুকপূর্ব মেদিনীপুরশীর্ষ খবর

তমলুকে বিভিন্ন দাবিতে নাগরিক প্রতিরোধ মঞ্চের অবস্থান

নিজস্ব প্রতিনিধি, তমলুক: রেল ব্যাংক বীমা বিদ্যুৎ প্রতিরক্ষা সহ রাষ্ট্রায়ত্ত সংস্থার বেসরকারিকরণের প্রতিবাদে, রান্নার গ্যাস ঔষধ সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের ব্যাপক মূল্য বৃদ্ধি, কালা প্রমো কোড, বিদ্যুৎ বিল ২০২১ প্রতিরোধে; বেকারদের কাজ দেওয়া, এ জেলায় তমলুক হাসপাতাল মোড় মানিকতলা পাঁশকুড়া সহ বিভিন্ন জায়গায় ফ্লাইওভার নির্মাণ প্রভৃতি দাবিতে আজ নাগরিক প্রতিরোধ মঞ্চের পক্ষ থেকে তমলুক মানিকতলা মোড়ে অবস্থান কর্মসূচি পালিত হয়। বিকাল চারটা থেকে অবস্থান শুরু হয়।

বক্তব্য রাখেন অবস্থান মঞ্চের সভাপতি প্রাক্তন ব্যাংক আধিকারিক সুশীল দাস, রাজ্য নেতৃত্ব জ্ঞানানন্দ রায়, তমলুক নাগরিক প্রতিরোধ মঞ্চের সহ-সভাপতি প্রাক্তন ব্যাংক আধিকারিক নরেন্দ্রনাথ মাইতি, সম্পাদক সুমিত রাউত, অসীমা পাহাড়ি, কোলাঘাট নাগরিক প্রতিরোধ মঞ্চের শংকর মালাকার, পাঁশকুড়া নাগরিক মঞ্চের লক্ষীকান্ত সাঁতরা, মগরাজপুর নাগরিক মঞ্চের স্বপন কুমার ভৌমিক, হলদিয়া থেকে দীপক ওঝা প্রমূখ। বক্তারা সকলেই বেসরকারিকরণের কেন্দ্রীয় নীতির প্রতিবাদে সরব হন। পাশাপাশি রাজ্য সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে এবং স্থানীয় দাবিগুলি নিয়ে সোচ্চার হোন।

মঞ্চের জেলা কোষাধ্যক্ষ তপন নায়েক বলেন আজকে রাজ্যজুড়ে নানান কর্মসূচী চলছে। এ জেলায় অবস্থানের পাশাপাশি জেলাশাসকের কাছেও ডেপুটেশন কর্মসূচি ছিল। প্রশাসনের আধিকারিকগণ দীঘাতে থাকার জন্য আগামী সপ্তাহে ডেপুটেশন দেওয়া হবে। রাষ্ট্রপতির উদ্দেশ্যে গণস্বাক্ষর সংগ্রহ অভিযান চলছে। এই স্বাক্ষর সংগ্রহ করার মধ্য দিয়ে জনমত সংগঠিত করার জন্য কমিটি পরিকল্পনা গ্রহণ করেছে। আগামী দিনে দিল্লি অভিযান হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *