হাওড়া

ট্রাফিক কর্মীদের সুরক্ষায় হাওড়া সিটি পুলিশের বিশেষ উদ্যোগ

প্রচন্ড তাপদাহে তাদের ছুটি নেই। তারা যে নিয়েছেন মানুষকে নিরাপত্তা দেওয়ার গুরু দায়িত্ব। তীব্র গরমে পুলিশ আধিকারিকদের কথা কজন ভাবছেন। তাই তো ট্রাফিক পুলিশদের কথা ভাবছে হাওড়া সিটি পুলিশ।

ওআরএস সানগ্লাস বড় ছাতা সহ আরো বিভিন্ন কিটস এর ব্যবস্থা করা হয়েছে ট্রাফিক পুলিশদের জন্য। হাওড়া সিটি পুলিশের পক্ষ থেকে বিশেষ কিট উপহার দেওয়া হয়েছে। বৈশাখের শুরু থেকেই সূর্য তার রুদ্ররূপ দেখানো শুরু করেছে। সাধারণ মানুষের জন্য জেলা প্রশাসনের তরফ থেকে তাপ প্রবাহের সতর্কতা জারি করা হয়েছে। কিন্তু সাধারণ মানুষ ঘরে থাকলেও পুলিশরা তাদের কাজে অবিচল। প্রচন্ড উত্তাপের মধ্যেই নিজেদের ডিউটি করে চলেছেন ট্রাফিক পুলিশ রা। তাই তাদের জন্য বিশেষ কিট প্রদান করল হাওড়া সিটি পুলিশ।

দক্ষিণ বঙ্গ পূরছে। একফোঁটা বৃষ্টির দেখা নেই তার মাঝে রাস্তায় ঘন্টার পর ঘন্টা ডিউটি করে যাচ্ছেন তারা। ডিউটি চলাকালীন যাতে কোন ভাবে তারা অসুস্থ না হয়ে পড়েন তার জন্য হাওড়া সিটি পুলিশের তরফ থেকে সমস্ত কর্মীদের বিশেষ কীট দেওয়া হয়েছে। তার মধ্যে রয়েছে গ্লুকোজের প্যাকেট ওআরএস বড় ছাতা সানগ্লাস জলের বোতল তোয়ালে ইত্যাদি।

শনিবার হাওড়া কোনা ট্রাফিক গার্ডের অফিসের সামনে একটি অনুষ্ঠানে হাওড়া সিটি পুলিশের কমিশনার প্রবীণ কুমার ত্রিপাঠী পুলিশ কর্মীদের হাতে তুলে দিলেন এই কিট । তিনি বলেন নির্বাচন এখনো দেরি আছে কেন্দ্রীয় আধা সামরিক বাহিনীর রুটম মার্চ চলছে। নির্বাচনের আগেও আমরা বিশেষ তৎপর রয়েছে তবে আমাদের কর্মীদের জন্য বিশেষ ব্যবস্থা থাকছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *